নয়নতারার ব্যবহারে অবাক রাম চরণ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নয়নতারা। তার পরবর্তী সিনেমা ‘সাই রা নরসিমহা রেড্ডি’। সুপারস্টার রাম চরণ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এটি।

সিনেমাটির প্রচারের জন্য হাতে সময় রয়েছে এক মাস। কিন্তু রাম চরণের ম্যানেজার নয়নতারার সঙ্গে যোগাযোগ করলেও কোনোরকম সাড়া দেননি এ অভিনেত্রী। এতে হতবাক হয়েছেন রাম চরণ। সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘নয়নতারার ব্যবহারে হতবাক রাম চরণ। কেন তিনি এ ধরনের ব্যবহার করছেন তা বুঝতে পারছি না। নয়নতারার এ ধরনের ব্যবহার ফিল্ম ইন্ডাস্ট্রিতে নেতিবাচক প্রভাব ফেলবে।’

যদিও সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় রাম চরণকে নয়নতারা প্রতিশ্রুতি দিয়ে বলেছিলেন, ‘এটি বড় বাজেটের সিনেমা। সুতরাং সিনেমাটির প্রচারে আমি অংশগ্রহণ করব।’

নয়নতারা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— চিরঞ্জীবী, বিজয় সেতুপাতি, তামান্না, আনুশকা শেঠি, সুদ্বীপ প্রমুখ।

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে নয়নতারার। এরপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। বর্তমানে তামিল ভাষার ৩টি ও মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

%d bloggers like this: