নির্বাচনে লড়বেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা মিশা সওদাগর। রূপালী পর্দায় তার খলনায়ক চরিত্র দর্শকদের বরাবরই মুগ্ধ করে। ক্যারিয়ারের মধ্যগগনে এসে তার সমসাময়িক অনেক শিল্পী হারিয়ে গেলেও তিনি সরব। শুধু অভিনেতা হিসেবে নয়, ঢাকাই চলচ্চিত্রের বিপদ-আপদে সবসময়ই তিনি নিবেদিত প্রাণ। তার জনপ্রিয়তাও আশাকচুম্বী! সেই জনপ্রিয়তাকে পুঁজি করে মিশা সওদাগর এবার নির্বাচনের কথা ভাবছেন।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে শেষ হয়ে যাবে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত বর্তমান কমিটির দায়িত্ব। এরপরই নব্বই দিনের মধ্যে নতুন কমিটি গঠনে নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বি-বার্ষিক এই নির্বাচনে আগামী বছর সভাপতির পদে লড়বেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা।

চলচ্চিত্রপাড়ায় এমন খবর কিছুদিন ধরে উড়ে বেড়াচ্ছিল। মিশা বললেন, তিনি আগামী শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি লড়বেন। তার ভাষ্য, ‘আগামী নির্বাচনে সভাপতি পদে লড়ার ইচ্ছে ছিল না। কিন্তু চারপাশের মানুষ চাচ্ছেন আমি নির্বাচনে লড়ি। সে কারণে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি নির্বাচন করবো।’

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি পদে ওমর সানি এবং সাধারণ সম্পাদক জয়লাভ করেন অমিত হাসান।

%d bloggers like this: