দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পার্থ-অপর্ণার সিনেমা

 

ইমরাউল রাফাত পরিচালিত সিনেমা ‘মেইড ইন চিটাগং’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সংগীতশিল্পী-অভিনেতা পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ। শুক্রবার (১৮ নভেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটি।

এ সপ্তাহে একটি সিনেমা মুক্তি পেলেও এটি কেবল চট্টগ্রামের দুটি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে। এগুলো হলো সিলভার স্ক্রিন ও সুগন্ধা সিনেমা হল। পরবর্তীতে ঢাকার প্রেক্ষাগৃহেও এটি প্রদর্শনের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

 

চট্টগ্রামের ভাষা ও সংস্কৃতি নিয়ে নির্মিত হয়েছে ‘মেইড ইন চিটাগং’। এ সিনেমায় চট্টগ্রাম অঞ্চলের মেজবান, জব্বারের বলীখেলা কিংবা বেলা বিস্কুটের প্রেম ইত্যাদি বিষয়গুলো তুলে ধরা হয়েছে।

নির্মাতা ইমরাউল রাফাতের ভাষায়— “আঞ্চলিক ভাষা নিয়ে এর আগে আমাদের দেশে অনেকগুলো ধারাবাহিক প্রচারিত হলেও এটিই প্রথম চলচ্চিত্র। ‘মেইড ইন চিটাগং’ ড্রামা সিরিজটি সবাই যেমন পছন্দ করেছিলেন, আশা করছি চলচ্চিত্রটিও সবার ভালো লাগবে।”

প্রথমবার কোনো সিনেমায় নায়কের ভূমিকায় কাজ করলেন ব্যান্ড তারকা পার্থ। এমনকি সিনেমাটির গান ‘ফেট ফুরেদ্দে তোঁয়াল্যাই’তে অপর্ণার সঙ্গে নাচের মুদ্রাও দিয়েছেন তিনি। ইতোমধ্যে গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘মেইড ইন চিটাগং’ সিনেমার প্রায় সব শিল্পী-কুশলী চট্টগ্রামের। এই তালিকায় রয়েছেন— চিত্রলেখা গুহ, নাসিরউদ্দিন খান প্রমুখ।

%d bloggers like this: