কিয়ারার পরিবর্তে জানভি

অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। গত বছর ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন। বর্তমানে তার ঝুলিতে রয়েছে বেশ কিছু সিনেমা।

কার্গিল গার্ল সিনেমার শুটিং শেষ করেছেন জানভি। কার্তিক আরিয়ানের সঙ্গে দোস্তানা-টু সিনেমার শুটিং শুরু করছেন। এছাড়া রাজকুমার রাওয়ের সঙ্গে রুহি আফজা এবং করন জোহরের তখত সিনেমায় দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, বরুণ ধাওয়ানের বিপরীতে মি. লেলে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শ্রীদেবী কন্যা।

শুরুতে শোনা গিয়েছিল মি. লেলে সিনেমায় অভিনয় করবেন কিয়ারা আদভানি। কিন্তু শিডিউল নিয়ে সমস্যা হওয়াতে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। এরপরই তার পরিবর্তে জানভিকে নিয়েছেন নির্মাতারা। পিংকভিলা ডটকম এই তথ্য জানিয়েছে।

চলতি বছর কিয়ারা অভিনীত কবির সিং সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে। এছাড়া সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর গুড নিউজ। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার, কারিনা কাপুর, দিলজিৎ দুসাঞ্জ। কমেডি ঘরানার এই সিনেমা দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে। পাশাপাশি বক্স অফিসেও শুরুটাও ভালো করেছে। এছাড়া লক্ষ্মী বোম্ব, ইন্দু কি জওয়ানি, ভুল ভুলাইয়া টু, শেরশাহ সিনেমায় দেখা যাবে কিয়ারাকে।

%d bloggers like this: