কন্যার মুখ দেখে কাঁদলেন ফারুকী

হাসপাতাল থেকেই সুখবরটি জানিয়েছেন অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। এসেছে নতুন অতিথি, প্রথমবারের মতো মা-বাবা হয়েছেন তারা।

বুধবার (৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিশা।

আরটিভি নিউজকে খবরটি নিশ্চিত করেন ফারুকী। তিনি জানান, মা–মেয়ে দুজনই সুস্থ আছেন। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। মেয়ের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী।

ফেসবুকে এ ছবি দিয়ে সন্তান আগমনের খবরটি ভক্তদের জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

ফেসবুকে ফারুকী লিখেছেন, ‘ভেবেছিলাম আমরা আবেগ সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখব! কিন্তু ওকে দেখে কোলে তুলে নিলাম, কী হলো আমরা জানি না। চোখের পানি গড়িয়ে পড়ল। কৃতজ্ঞতা এবং ভালোবাসার অশ্রু! ভদ্র মহোদয়গণ, আমাদের পরী ইলহাম নুসরাত ফারুকী সবাইকে হাই বলছে! তাকে এবং মাকে আপনার প্রার্থনায় রাখুন…।’

এর আগে রাত ৯টা ৭ মিনিটে তিশাও ফেসবুকে তার ভক্তদের সুখবরটি জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সে রাত ৮টা ২৭ মিনিটে সৃষ্টিকর্তার বাগান থেকে মা-বাবার নীড়ে নিরাপদে যাত্রা করেছে! আলহামদুলিল্লাহ! মা ও মেয়ে দুজনেই ভালো আছে…।’ তিশা দিয়েছেন তার নিজের এবং নবজাতকের একটি ছবি। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চাইছেন না অভিনেত্রী।

নবজাতকের মুখ না দেখা গেলেও ফারুকী-তিশার শেয়ার করা ছবি ভাইরাল হয়েছে ইতোমধ্যে। বিনোদন অঙ্গনের অন্য তারকারাও এসব ছবি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। অন্যদিকে ফারুকীর শিষ্য ও ভক্তরাও ছবি শেয়ার করে আনন্দ প্রকাশ করছেন।

গত বছরের ডিসেম্বরে তাদের জীবনের সেরা সময় কাটছে বলে জানিয়েছিলেন জনপ্রিয় তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। কারণ তারা মা-বাবা হতে যাচ্ছেন।

ভালোবেসে ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে হয়।

%d bloggers like this: