অবশেষে ছেলের মুখ দেখালেন কাজল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল এবং তার স্বামী ব্যবসায়ী গৌতম কিসলু এ বছরের এপ্রিলে পুত্র সন্তানের মা-বাবা হয়েছেন। পুত্রের নাম রেখেছেন নীল কিচলু। গৌতম কিচলু ও কাজল দম্পতির এটি প্রথম সন্তান।

তারপর থেকে কাজল তার সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার শেয়ার করলেও, কখনোই সন্তানের মুখ দেখাননি। তবে এবার বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে থেকে নীলকে আড়াল করার চেষ্টা করেননি এই দম্পতি।

 

সম্প্রতি কাজল-গৌতম দম্পতিকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে, তবে তারা কোথায় যাচ্ছেন তা জানা যায়নি। এ সময় কাজল তার পাঁচ মাস বয়সী সন্তানের মুখ প্রথমবারের মতো দেখানোর পাশাপাশি, পাপারাজ্জিদের ক্যামেরার সামনে আনন্দের সঙ্গে পোজও দিয়েছেন।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। বিয়ের পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। তবে চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান এই অভিনেত্রী। গত ১৯ এপ্রিল পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

 

এদিকে জানা গেছে, মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে এবার সিনেমা জগতে ফেরার প্রস্তুতি নিচ্ছেন কাজল। প্রস্তুতি শেষে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরবেন জনপ্রিয় এই অভিনেত্রী। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কমল হাসান। এছাড়াও অভিনয় করছেন—রাকুল প্রীত সিং, সিদ্ধার্থ, দীপা শংকর, প্রিয়া ভবানি প্রমুখ। অ্যাকশন ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে তামিল ভাষার এই সিনেমা।

%d bloggers like this: