Home > লাইফস্টাইল > কালোজিরার ক্যাপসুল

কালোজিরার ক্যাপসুল

লাইফস্টাইল ডেস্ক : কালোজিরার তেলের সঙ্গে আধুনিক বিজ্ঞানকে অধিভুক্ত করে পূর্ণাভা লিমিটেড (রেনাটা লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান) নামে একটি দেশীয় কোম্পানি বাজারে আনতে যাচ্ছে কালোজিরা তেলের এন্টেরিক কোটেড সফট জিলাটিন ক্যাপসুল।

প্রতিষ্ঠানটির দাবি, এই ক্যাপসুলে রয়েছে ১০০% বিশুদ্ধ কোল্ড প্রেসড প্রাকৃতিক কালোজিরা তেল। এই ক্যাপসুল সেবনে কালোজিরা তেলের সকল উপকারিতা পাওয়ার পাশাপাশি, বুক জ্বলার সমস্যা থেকেও এটি সম্পূর্ণ মুক্ত। যেকেউ নিশ্চিন্তে এটি সেবন করে উপকার পেতে পারেন।

পূর্ণাভা লিমিটেড তাদের অত্যাধুনিক কারিগরি দক্ষতায় প্রস্তুতকৃত এই ক্যাপসুল বাজারে দেয়ার আগেই মানুষের ওপর নীতিগতভাবে এটি প্রয়োগ করে বৈজ্ঞানিকভাবে প্রমাণ করেছে যে, এটি যেকোনো রকম বিরুপ প্রতিক্রিয়া মুক্ত।

কালোজিরার তেলে আছে ১০০টিরও বেশি উপাদান। এতে প্রায় ২১ শতাংশ আমিষ, ৩৮ শতাংশ শর্করা এবং ৩৫ শতাংশ ভেষজ তেল ও চর্বি বিদ্যমান। কালিজিরার অন্যতম উপাদানের মধ্যে আছে নাইজেলোন, থাইমোকুইনোন ও মিক্সড অয়েল, প্রয়োজনীয় ফ্যাটি এসিড, লিনোলেইক এসিড, ওলেইক এসিড, ক্যালসিয়াম, পটাশিয়াম, আয়রন, জিংক, ম্যাগনেশিয়াম, সেলেনিয়াম, ভিটামিন-এ, ভিটামিন-বি, ভিটামিন-বি২, নিয়াসিন ও ভিটামিন-সি। এতে রয়েছে ফসফেট, লৌহ, ফসফরাস, কার্বোহাইড্রেট, ক্যানসার প্রতিরোধক কেরোটিন ও শক্তিশালী হরমোন, প্রস্রাব সংক্রান্ত বিভিন্ন রোগ প্রতিরোধকারী উপাদান, পাচক এনজাইম ও অম্লনাশক উপাদান এবং অম্লরোগের প্রতিষেধক।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ