Home > লাইফস্টাইল > পয়লা বৈশাখে লা মেরিডিয়ানে বিশেষ আয়োজন

পয়লা বৈশাখে লা মেরিডিয়ানে বিশেষ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক : বাংলা নববর্ষ ১৪২৫-এর ঐতিহ্যবাহী উদযাপনে পাঁচ তারকা হোটেল ‘লা মেরিডিয়ান ঢাকা’ আয়োজন করেছে মাস্টার শেফ শীতলের বিশেষ বৈশাখী বুফে লাঞ্চ ও ডিনার। পয়লা বৈশাখের দিনে লা মেরিডিয়ান ঢাকার ‘লেটেস্ট রেসিপি’ রেস্তোরাঁয় আনন্দঘন বৈশাখী উদযাপনের সঙ্গে থাকবে ঐতিহ্যবাহী নানা খাবারের সমারোহ।

বাউল গানের পরিবেশনার সঙ্গে ‘লেটেস্ট রেসিপি’ রেস্তোরাঁটি সাজানো হবে সম্পূর্ণ বৈশাখী ঢঙে। আর খাবারের আয়োজনে থাকছে শুকনা মরিচ ও পেঁয়াজের সঙ্গে মাছ ভাজা, ট্যাংরা মাছের দো-পেঁয়াজা, মাছের পোলাও, মোরগ পোলাও, হাঁস ভুনা, গরুর মাংসের কালা ভুনা, শোল মাছের ঝোল, বাইন মাছ ভুনা, খাসির চুইঝাল, চিংড়ি দিয়ে করলা ভাজি, ধনের পাতার ডাল চচ্চড়িসহ সুস্বাদু নানা পদ। দেশের ঐতিহ্যবাহী খাবার ছাড়াও, ভোজনরসিকদের রসনাবিলাসে আরো থাকছে ভারতীয়, পশ্চিমা ও চীনা খাবারের আয়োজন হিসেবে ইন্ডিয়ান স্টেশন, ওয়েস্টার্ন স্টেশন ও চাইনিজ স্টেশন এবং সঙ্গে লাইভ কুকিং স্টেশন।

বৈশাখী এ আয়োজন নিয়ে লা মেরিডিয়ান ঢাকার উর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, ‘বাংলাদেশসহ পৃথিবীজুড়েই সব বাঙালির কাছে পয়লা বৈশাখের উদযাপন অন্যতম এক আনন্দের দিন।। এদিন, পুরো ঢাকা শহর এক বিশাল উৎসবের নগরীতে পরিণত হয়। আর এ উপলক্ষে আমরা ঐতিহ্যবাহী সব বাঙালি খাবার নিয়ে বিশেষ বুফে লাঞ্চ ও ডিনারের আয়োজন করেছি।’

লা মেরিডিয়ান ঢাকার পয়লা বৈশাখের বিশেষ বুফে লাঞ্চ শুরু হবে দুপুর সাড়ে ১২টায় এং চলবে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত। এ বুফে লাঞ্চে জনপ্রতি খরচ পড়বে ৩ হাজার ৯শ’ টাকা। আর বৈশাখীর বিশেষ বুফে ডিনারটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়, যেটা চলবে রাত সাড়ে ১১টা পর্যন্ত। বিশেষ বুফে এ ডিনারের খরচও পড়বে জনপ্রতি ৩ হাজার ৯শ’ টাকা। বুকিং সংক্রান্ত যোগাযোগ ও তথ্যের জন্য যোগাযোগ: ০১৯৯০৯০০৯০০, ০১৭৬৬৬৭৩৪৪৩।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ