Home > আন্তর্জাতিক > প্রেমিকাকে চমকে দিতে গিয়ে পুড়ে গেলো গোটা ফ্ল্যাট

প্রেমিকাকে চমকে দিতে গিয়ে পুড়ে গেলো গোটা ফ্ল্যাট

প্রেমিকাকে সারপ্রাইজ দেওয়ার জন্য দারুণ সব পরিকল্পনা করেছিলেন ইংল্যান্ডের শেফিল্ড শহরের এক প্রেমিক। অফিস থেকে বাড়িতে নিয়ে এসে সেদিনই বিয়ের জন্য প্রস্তাব দেবেন ঠিক করেছিলেন। তার জন্য ঘরের বিভিন্ন প্রান্তে রঙিন মোমবাতি, বেলুন ও কেকের বন্দোবস্তও করেছিলেন। কিন্তু সেটাই হল কাল। মোমবাতি থেকে আগুন লেগে গিয়ে গোটা ফ্ল্যাটটাই পুড়ে গিয়েছে।

দমকলের তিনটি ইঞ্জিন আগুন নিভিয়ে দিলেও ফ্ল্যাট পোড়া থেকে বাঁচাতে পারেননি তারা। যার ফলে হতাহতের কোনো খবর নেই। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অ্যালবার্ট নদ্রে নামের ওই যুবক তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। শেফিল্ডের অ্যাবেডাল এলাকায় তার বাড়িটি। ফিরে আসার দেখতে পান গোটা ফ্ল্যাট জ্বলে গিয়েছে।

দমকলের দফতর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে সেই ফ্ল্যাটটির নানা ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়ে সতর্ক করা হয়েছে।

তারা লিখেছেন, ‘ভালো করে দেখুন, আপনি কী দেখতে পাচ্ছেন? ঠিক, ১০০টি লাইট ক্যান্ডেল। জানতে চান এখানে কী হয়েছিল? আমরা ভেবেছি আপনারা বুঝতে পেরে গিয়েছেন। এখানে একটা রোম্যান্টিক প্রস্তাবের কথা ছিল, কিন্তু সেটা একেবারেই হয়নি এবং একটা গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে গিয়েছে এই ঘটনা যে কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত।’

সেই সঙ্গে দফতরের তরফে জানানো হয়েছে যে, সেখানে তিনটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছে। যদিও দমকল দফতরের তরফে জানানো হয়েছে, প্রেমিকা ওই প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ