Home > তথ্য ও প্রযুক্তি > লাইকিতে অরেঞ্জবুম চ্যালেঞ্জ

লাইকিতে অরেঞ্জবুম চ্যালেঞ্জ

ছোট দৈর্ঘ্যের ভিডিও তৈরির জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইকি এবং অপো যৌথভাবে অরেঞ্জবুম শীর্ষক একটি চ্যালেঞ্জ চালু করেছে। এ চ্যালেঞ্জে অংশ নিয়ে লাইকি ব্যবহারকারীরা অপোর পক্ষ থেকে বিভিন্ন পুরস্কার জিতে নিতে পারবেন।

অরেঞ্জবুম একটি ইউনিক এফেক্ট তৈরি করবে। এ এফেক্টে থাকবে অরেঞ্জ-হিউ ফিল্টার, যার মাধ্যমে ব্যবহারকারীরা স্ক্রিনে কমলা কাটার সঙ্গে সঙ্গে ‘ড্যান্স’ বা ‘ফিঙ্গার ড্যান্স জেসচার’ করতে পারবেন।

এ চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য আগ্রহীদের লাইকি অ্যাপে প্রবেশ করে অপো বাংলাদেশের পেজে যেতে হবে। রেফারেন্সের জন্য সেখানে উদাহরণস্বরূপ নানা ভিডিও রয়েছে। এরপর ‘জয়েন’ অপশনে ক্লিক করতে হবে এবং পরবর্তীতে ‘অরেঞ্জবুম’ স্টিকার সহযোগে মজার ড্যান্স ভিডিও তৈরি যাবে। এ চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য ব্যবহারকারীকে ব্যতিক্রমী এ ভিডিওগুলো পোস্ট করার সময় লিখতে হবে #অরেঞ্জবুম এবং @অপো বাংলাদেশ। এ চ্যালেঞ্জকে আরও উপভোগ্য করে তুলতে দেশের জনপ্রিয় কয়েকজন মুখ অংশ নেবেন। এদের মধ্যে রয়েছেন নুসান তাসিম, মার্জিয়া মিমি, মুনমুন আহমেদ, রঙ্গন এবং মো. রাসেল মিয়া।

এ নিয়ে লাইকি বাংলাদেশের হেড অব অপারেশন জয় বলেন, ‘বিভিন্ন ধরনের ফিল্টার ব্যবহার করে আমাদের ব্যবহারকারীরা তাদের সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটাতে ভালোবাসেন। আমাদের ব্যবহারকারীরা যাতে নতুনভাবে ও নতুন উপায়ে তাদের সৃজজনশীলতার প্রকাশ ঘটাতে পারেন এজন্য আমরা নতুন ফিচার আনতে কাজ করে যাচ্ছি। পাশাপাশি, আমাদের প্ল্যাটফর্মে ভাইরাল হবে এমন উপভোগ্য ও অংশগ্রহণমূলক চ্যালেঞ্জ তৈরির মাধ্যমে নতুন ব্যবহারকারীর কাছে পৌঁছাতে আমরা উদ্ভাবনী উপায় বের করতে সচেষ্ট রয়েছি। বাংলাদেশে এ চ্যালেঞ্জ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত এবং ভবিষ্যতেও নতুন ধরনের কার্যক্রম নিয়ে আসার ব্যাপারে আমরা প্রচেষ্টা চালিয়ে যাবো।’

নাচের নৈপুণ্য, ভঙ্গি এবং স্মাইলের মতো সৃজনশীল ও অনুপ্রেরণামূলক কনটেন্টগুলোর ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক লাইক, শেয়ার ও কমেন্টস প্রাপ্ত কনটেন্টগুলোই আকর্ষণীয় পুরস্কার জিতে নেবে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীরা পুরস্কার হিসেবে অপো এফ১৭ স্মার্টফোন পাবেন। অন্যদিকে, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থান অধিকারীরা অপো এনকো ডব্লিউ৫১ হেডফোন পাবেন। এ চ্যালেঞ্জে অংশ নিয়ে যারা #অরেঞ্জবুম লিখে সফলভাবে ভিডিও পোস্ট করবেন, তাদের সুযোগ থাকবে অপো এফ১৭ অ্যাকসেসরিজ জিতে নেয়ার।

এ নিয়ে অপো বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর লিউ বলেন, ‘তরুণদের ব্র্যান্ড হিসেবে অপো সমসময়ই নতুন ট্রেন্ড অনুসরণ করে। আমাদের দুর্দান্ত পারফরমেন্সের স্মার্টফোনগুলোর শক্তিশালী ক্যামেরা দিয়ে তরুণরা লাইকির মতো বিভিন্ন ট্রেন্ডি ভিডিও শেয়ারিং অ্যাপ ব্যবহার করতে পারে। এ ক্যাম্পেইনে লাইকির অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ