Home > তথ্য ও প্রযুক্তি > স্পেসিফিকেশনে সবাইকে ছাড়িয়ে যাবে যে ফোন!

স্পেসিফিকেশনে সবাইকে ছাড়িয়ে যাবে যে ফোন!

ফ্ল্যাগশিপ ফোন কিনে সবার মনে একটু খচখচ থাকতো। এতো এতো টাকা খরচ করেও মনের মতো স্পেসিফিকেশন পাওয়া যেতো না। তবে এবার বোধহয় আফসোসের দিন শেষ।

স্যামসাং তার পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনে আনতে যাচ্ছে দারুন সব স্পেসিফিকেশন। যেমন হবে ক্যামেরা, তেমন তার রম এবং ব্যাটারি। ম্যাক্স ওয়েইনব্যাক নামের এক প্রযুক্তি গবেষক সম্প্রতি এমনটাই প্রকাশ করেছেন। এর আগে তিনি স্যামসাং গ্যালাক্সি এস২০প্লাস এর ছবি প্রকাশ করেছিলেন।

তার দেয়া তথ্যমতে, এবারের স্যামসাং এস২০ আল্ট্রা৫জি ফোনের স্পেসিফিকেশন হবে মনের মতো। থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, যার ৪৮ পিক্সেলের দুটি আর ১২ পিক্সেলের একটি লেন্স মিলে হবে কম্বিনেশন। থাকছে ৫০০০ এমএএইচ এর ব্যাটারি। যা ৪৫ ওয়াটেই দ্রুত চার্জ হবে। ১২ কিংবা ১৬ হতে পারে র‌্যাম, আর রম হতে পারে ১২৮/২৫৬/৫১২ জিবির। মেমোরি কার্ড আপগ্রেড করা যাবে ১ ট্যারাবাইট পর্যন্ত।

সবচেয়ে বড় কথা এই ফোন ৫জি সাপোর্ট করবে। বিগত যত ফ্ল্যাগশিপ ফোন এসেছে তাতে কোনো ফোনেই একসাথে এতোগুলো ফিচার দেখা যায়নি। আর ৫জি ফোনের ক্ষেত্রে তো এটা বিশাল এক চমক। এতো এতো র‌্যাম আর রমের সমন্বয়ে এই ফোনের গতি যে সব কিছুকে ছাড়িয়ে যাবে তা বলাই বাহুল্য।

তবে ম্যাক্স ওয়েইনব্যাক মনের করেন ক্যামেরা হতে পারে ৪টিও। তবে তিনি সেলফি বা ফ্রন্ট ক্যামেরা সম্পর্কে কোনো ধারণা দিতে পারেননি। এই ফোনে প্রসেসর হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ অথবা স্যামসাং এক্সিনস ৯৯০। তাছাড়া এর দাম সম্পর্কেও কোনো ধারণা পাওয়া যায়নি। তবে এটা যে দামি হবে সেটা না বললেও চলবে। আর এসব কিছুই খোলসা হয়ে যাবে ফেব্রুয়ারির ১১ তারিখে স্যামসাং এর আনপ্যাকড ইভেন্টে। সেদিন স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজ আনপ্যাকড বা উম্মোচন করা হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ