Home > তথ্য ও প্রযুক্তি > শাওমি নিয়ে এলো রেডমি ৭এ

শাওমি নিয়ে এলো রেডমি ৭এ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে শাওমি নিয়ে এসেছে রেডমি সিরিজের নতুন স্মার্টফোন- রেডমি ৭এ।

১১,৪৯৯ টাকার এই ফোনে রয়েছে সনি আইএমএক্স ৪৮৬ সেন্সর সম্পন্ন ১২ মেগাপিক্সেল ক্যামেরা, ২ গিগাহার্জ ক্লক স্পিডের শক্তিশালী অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট, ২ জিবি র‌্যাম, ৩২ জিবি রম, ৪০০০এমএএইচ-এর বড় ব্যাটারি এবং ডিভাইসটি ম্যাট ফিনিশ ইউনিবডি ডিজাইন সমৃদ্ধ। ফোনটিতে ২ বছরের ওয়ারেন্টি সেবা রয়েছে।

শাওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘বাংলাদেশের মি ফ্যানদের জন্য সম্পূর্ণ নতুন এই রেডমি ৭এ নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা আশাবাদী যে, রেডমি ৭এ সাশ্রয়ী মূল্যের পাশাপাশি উদ্ভাবনের ধারাবাহিক অবস্থান ধরে রাখার মাধ্যমে আমাদের মি ফ্যান ও তাদের প্রিয়জনদের জন্য উন্নতমানের স্মার্টফোনের অভিজ্ঞতা নিশ্চিত করবে।’

রেডমি ৭এ ফোনে অসাধারণ সব পোর্ট্রেট সেলফি তোলার জন্য রয়েছে এআই পোর্ট্রেট মোডসম্পন্ন ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ওয়্যারলেস এফএম রেডিও যার মাধ্যমে কোনো প্রকার এয়ারফোন ছাড়াই রেডিও শোনা যাবে। ফোনটির ৫.৪৫ ইঞ্চি এইচডি ফুলস্ক্রিন ডিসপ্লেতে রয়েছে অসাধারণ সব ভিউয়িং অ্যাঙ্গেল। ফোনটিতে ডুয়াল সিম সাপোর্টসহ আরো রয়েছে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যা ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরির সুবিধা দেবে। ম্যাট ব্ল্যাক এবং জেম ব্লু- এই দুইটি আকর্ষণীয় রঙে ফোনটি পাওয়া যাবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ