Home > তথ্য ও প্রযুক্তি > বাংলাদেশে রোটেটিং ট্রিপল ক্যামেরার ফোন আনল স্যামসাং

বাংলাদেশে রোটেটিং ট্রিপল ক্যামেরার ফোন আনল স্যামসাং

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিশ্বের প্রথম রোটেটিং ট্রিপল ক্যামেরার স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এ৮০। আলোচিত এই ফোনটি দেশের বাজারে নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

গ্যালাক্সি এ৮০ স্মার্টফোনে একটি মোটরাইজড মেকানিজম সিস্টেমের রোটেটিং ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে রিয়ার ক্যামেরা দিয়েই সেলফি তোলা যায়। ফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরার ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, মানুষের চোখ যা দেখতে পারে তার তুলনায় বেশি ওয়াইড অ্যাঙ্গেল ভিউ’র জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং এআর-ভিত্তিক পরিমাপক অ্যাপ্লিকেশন এবং বোকেহ ইফেক্টের জন্য রয়েছে থ্রিডি ডেপথ সেন্সর।

দুর্দান্ত কর্মদক্ষতার নতুন এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম।

ফোনটিতে রয়েছে ইনফিনিটি ডিসপ্লে, ৬.৭ ইঞ্চির এজ-টু-এজ ফুলএইচডি+ সুপার অ্যামোলেডের বিশাল ডিসপ্লে। গোস্ট হোয়াইট, ফ্যান্টম ব্ল্যাক এবং অ্যাঞ্জেল গোল্ড- এই তিনটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এ৮০। ফোনটিতে ৩,৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে যা ইন্টেলিজেন্ট অ্যালগরিদম প্রযুক্তির মাধ্যমে ব্যাটারি পাওয়ারের অপচয় কমিয়ে আনতে পারে এবং কর্মদক্ষতা বজায় রাখে।

নতুন ডিভাইস নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘রোমাঞ্চকর মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে যারা ভালোবাসেন মূলত তাদের জন্য ফোনটি বাজারে নিয়ে আনা হয়েছে। ক্যামেরা, ডিজাইন এবং ফোনের পারফরম্যান্সে যুক্ত করা হয়েছে নতুন ও উদ্ভাবনী প্রযুক্তি যা এই প্রজন্মের ইচ্ছা পূরণ করার পাশাপাশি তাদেরকে দিবে নতুন অভিজ্ঞতা। আমি মনে করি এই ডিভাইসটি বছরের অন্যতম উদ্ভাবনী পণ্যগুলোর মধ্যে একটি এবং আশা করছি যে, ক্রেতারা নিঃসন্দেহে এটির ব্যবহার উপভোগ করবেন। ’

২৫ জুলাই থেকে ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত স্যামসাংয়ের বিশেষ প্রমোশনাল ক্যাম্পেইনের আওতায় ফোনটি ৭৭,৪৯০ টাকার পরিবর্তে হ্রাসকৃত মূল্য ৭৪,৪৯০ টাকায় কেনা যাবে। পাশাপাশি পাওয়া যাবে ডিসকাউন্ট ভাউচার। পরবর্তীতে স্যামসাং রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে ভাউচারটি ব্যবহার করে সর্বোচ্চ ৬০, ০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা উপভোগ করা যাবে।

গ্যালাক্সি এ৮০ কেনার ক্ষেত্রে ব্র্যাক ব্যাংক কিংবা লংকাবাংলা ফিন্যান্সের ক্রেডিট কার্ড ব্যবহার করে সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা উপভোগ করা যাবে। ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরাদের জন্য রয়েছে ইএমআই-এর সুবিধা অথবা ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয়ের ক্ষেত্রে বিনাসুদে সর্বোচ্চ ছয় মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাওয়া যাবে। এছাড়া দ্বিতীয় বছরের ওয়ারেন্টি প্যাকেজ কিনলে ‘নেভার মাইন্ড’ অফারে ৫০% ছাড় উপভোগ করা যাবে। সীমিত সময়ের অফারের আওতায় ডিভাইসটি ক্রয়ে বক্সের ভিতরে একটি প্রিমিয়াম ব্যাক কভার পাওয়া যাবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ