Home > তথ্য ও প্রযুক্তি > স্যামসাং মোবাইলে ৩৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

স্যামসাং মোবাইলে ৩৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশের শীর্ষ মোবাইল ব্র্যান্ড হিসেবে সম্প্রতি স্বীকৃতি পেয়েছে স্যামসাং। নতুন বছরে গ্রাহকদের সঙ্গে এই ভালোবাসা উদযাপন করতে স্মার্টফোন ক্রয়ে ‘থ্যাঙ্কস ফর ইউর লাভ, টাইম টু সেলিব্রেট’ ক্যাম্পেইন চালু করেছে প্রতিষ্ঠানটি।

ক্যাম্পেইনের আওতায় দেশের সকল স্যামসাং অফিসিয়াল স্টোরগুলোতে সর্বোচ্চ ৩৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে নির্দিষ্ট মডেলের স্যামসাং মোবাইল কেনা যাবে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘দেশের শীর্ষ মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি আমাদের জন্য অনেক সম্মানের একটি বিষয়, আর আমরা জানি যে তা সম্ভব হয়েছে স্যামসাং-এর প্রতি গ্রাহকদের ভালোবাসা ও আস্থার কারণে। এই অবস্থানে আমাদের নিয়ে আসার জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। এখন সময় হয়েছে তাদের ভালোবাসার প্রতিদান দেয়ার আর আমরা নতুন অফারের মাধ্যমে সেটাই করার চেষ্টা করেছি।’

অফারের আওতায় গ্যালাক্সি এস নাইন প্লাস ১০৫,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৭০,৯০০ টাকায়, গ্যালাক্সি এ সেভেনের দাম ২৮,৯৯০ টাকার বদলে মাত্র ২৪,৯৯০ টাকায় এবং গ্যালাক্সি জে এইটের দাম ২৭,৯৯০ টাকা থেকে কমে মাত্র ২১,৯৯০ টাকায় কেনা যাবে।

এছাড়াও স্যামসাং-এর এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে মাত্র ২৪,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সেভেন ডুয়ো, মাত্র ১৬,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সিক্স প্লাস, মাত্র ১৪,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সিক্স এবং মাত্র ১৩,৯৯০ টাকায় গ্যালাক্সি জে ফোর প্লাস কেনা যাবে। এসবের পাশাপাশি আরো বেশ কয়েকটি স্যামসাং মোবাইলেও মূল্যছাড় পাওয়া যাবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ