Home > তথ্য ও প্রযুক্তি > অপো এফ ৯ জেড গ্রিন এর ফার্স্ট সেল শুরু

অপো এফ ৯ জেড গ্রিন এর ফার্স্ট সেল শুরু

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো, সম্প্রতি উন্মোচিত দারুন সব ফিচারসম্পন্ন অপো এফ ৯ জেড গ্রিন হ্যান্ডসেটের ফার্স্ট সেল শুরু করেছে। ফোনটি আজ থেকে সারাদেশের অপো আউটলেট থেকে মাত্র ২৮,৯৯০ টাকায় পাওয়া যাবে।

নতুন বছরের শুরুতেই উন্মোচিত অপো এফ৯ জেড গ্রিন সংস্করণের আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন এই হ্যান্ডসেটটিতে অপোর অন্যতম জনপ্রিয় হ্যান্ডসেট এফ৯-এর আকর্ষণীয় সব ফিচারই থাকছে। এতে রয়েছে অনন্য ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইন, যার ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে খুব সুন্দর করে সাজানো থাকবে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর। দৃষ্টিনন্দন সৌন্দর্যের পাশাপাশি থাকবে একই সঙ্গে একাধিক কাজ করার সুযোগ।

৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিন জুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে থাকবে। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট একসঙ্গে রাখা হয়েছে, অনেকটা দুটো পানির ফোঁটা একসঙ্গে রাখার মতো ব্যাপার। এছাড়া সাউন্ড কনডাকশনেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, ‘অপোতে আমরা সবসময় চেষ্টা করি উদ্ভাবনী এবং নতুন প্রযুক্তি নিয়ে আসার জন্য। গ্রাহকদের জন্য অপো এফ ৯ জেড গ্রিন হ্যান্ডসেটি নিয়ে আসতে পেরে আমরা খুবই গর্বিত। সাশ্রয়ী মূল্যের এই হ্যান্ডসেটটিতে গ্রাহকরা সম্ভাব্য সকল সুবিধাই উপভোগ করতে পারবেন।’

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ