Home > সারাদেশ > অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায়

অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায়

অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করার মামলায় গ্রেপ্তার করা হয়েছে জিয়াউর রহমান নামে রায়পুরা থানার এক এসআইকে। সাথে গ্রেপ্তার হয়েছে ভাগিয়ে নেওয়া সেই স্ত্রী পারভীন বেগমও।

ঘটনাটি ঘটেছে রায়পুরার নিলক্ষা এলাকায়। অভিযোগে বলা হয়েছে, সম্প্রতি রায়পুরার নিলক্ষার চরে গ্রাম্য দাঙ্গা সৃষ্টি হবার পর এসআই জিয়াউর রহমানকে সেখানে স্থাপিত পুলিশ ক্যাম্পের দায়িত্ব প্রদান করা হয়। সেখানে ওই গ্রামের মানিক মিয়ার স্ত্রী পারভীনের সঙ্গে তার পরিচয় হয়।
এসআই জিয়াউর প্রথমে তাকে ভয়ভীতি প্রদর্শন করে তার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে। পুলিশ কর্মকর্তা বলে পারভীন এসআই ভয়ভীতি উপেক্ষা করতে পারেনি বলে অভিযোগে উল্লেখ করা হয়। একপর্যায়ে, ওই এসআই পারভীনকে নিয়ে পালিয়ে গিয়ে তাকে বিয়ে করতে বাধ্য করে। বিয়ের পর তারা নরসিংদী শহরের বানিয়াছল মহল্লার একটি বাড়িতে বসবাস করছিল।

এ অবস্থায় পারভীনের স্বামী মানিক মিয়া নরসিংদীর জুডিশিয়াল আদালতে মামলা দায়ের করে। আদালত ওই এসআইর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে নরসিংদীর ঊর্ধ্বতন পুলিশ কর্তৃপক্ষ তাকে রায়পুরা কর্মস্থল থেকে নরসিংদী পুলিশ লাইনে ক্লোজড করে। পরে গতকাল সোমবার পারভীন বেগমসহ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ