Home > সারাদেশ > ডিবি পরিচয়ে ছিনতাই হওয়া তৈরী পোশাক ভর্তি কাভার্ডভ্যান উদ্ধার

ডিবি পরিচয়ে ছিনতাই হওয়া তৈরী পোশাক ভর্তি কাভার্ডভ্যান উদ্ধার

সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ডিবি পরিচয়ে ছিনতাই হওয়া তৈরী পোশাক ভর্তি কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে রাজধানীর তুরাগ থানা থেকে ওই তৈরি পোশাক উদ্ধার করা হয়। এই ঘটনায় ৫ জনকে আটকও করে পুলিশ।

পুলিশ জানায়, গাজীপুরের জয়দেবপুর এলাকার ভ্যালমন্ট ফ্যাশন’স লিমিটেড কারখানা থেকে ৪‘শ ৭১ কার্টুন তৈরী পোষাক (জিন্সপ্যান্ট) ভর্তি কাভার্ডভ্যান গত ২৯ নভেম্বর দিবাগত রাতে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়।

কাভার্ড ভ্যানটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকা পৌঁছালে একটি মাইক্রোবাস যোগে ৮-১০ জনের একটি ছিনতাইকারী দল কাভার্ডভ্যানের গতিরোধ করে।

এসময় ছিনতাইকারীদল নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওই কাভার্ডভ্যানের চালক সুমন ও তার সহযোগী সোহেলকে পিটিয়ে আহত করে কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায়।

এরপর গত ২ দিন ধরে চাঁদপুর, রাজধানী ঢাকা ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে মোঃ পাপ্পু (২৬), মাসুম (৩২), নুরুল ইসলাম, মাইনুদ্দিন ও আলামিনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় ছিনতাই হওয়া তৈরী পোশাক।

এদিকে পুলিশের হাতে গ্রেফতারকৃত পাপ্পুর পরিবারের দাবী, পাপ্পু দক্ষিন কেরানীগঞ্জ থানার কালীগঞ্জ নূর সুপার মার্কেটে কাপড়ের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিল। তাকে পরিকল্পিতভাবে এ মামলায় ফাঁসানো হয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের পিপিএম জানান, ছিনতাই হওয়া মারামাল উদ্ধার করা হয়েছে।আটক করা হয়েছে ৫ জনকে, আরও কয়েকজনকে আটকরে চেষ্টা চলছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ