Home > সারাদেশ > পল্লী বিদ্যুতের কর্মচারীদের লাঠির আঘাতে গুরুতর আহত

পল্লী বিদ্যুতের কর্মচারীদের লাঠির আঘাতে গুরুতর আহত

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি, জামিল হোসেন: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সোমবার সকাল সাড়ে ১০টায় পল্লী বিদ্যুতের ভুতুরে বিল সম্পর্কে আলাপ করতে গিয়ে কথোপকথনের এক পর্যায়ে পল্লী বিদ্যুতের কর্মচারীরা বেধড়ক লাঠি পিটা করেছে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব আলী মন্ডলকে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, ভোলাহাট পল্লী বিদ্যুৎ অফিস তাদের কৌশল অবলম্বন করে দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন গ্রাহকদের কাছে কিছু ভুতুরে বিল চাপিয়ে দেয়ার নামে হয়রানি করার প্রতিবাদ করতে গিয়ে সোমবার সকাল সাড়ে ৯টায় পল্লী বিদ্যুৎ অফিসে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব আলী মন্ডলকে বেধড়ক লাঠিপেটা করে গুরুতর আহত করে এবং এক পর্যায়ে তার ডান হাত ভেঙ্গে দেয় ও মাথায় আঘাতে জখম করে তাদের অফিসে আটকে রাখে। এ সময় খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগের জেলা সহসভাপতি আব্দুল খালেক, উপজেলা সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী শাহ্, সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক চুনু ও অন্যান্য নেতাকর্মী গুরুতর আহত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে কর্তব্যরত ডাক্তার রোগীর অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
এ ব্যাপারে এএসপি সার্কেল এটিএম মাইনুল ইসলাম খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পল্লী বিদ্যুৎ অফিস পরিদর্শন করেন এবং এজিএম ফারুক হোসেনের সাথে কথা বলেন।
ঘটনাটির ব্যাপারে অফিসার ইনচার্জ মহসীন আলী বলেন, ঘটনাটি ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থার জন্য প্রক্রিয়া চলছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ