Home > সারাদেশ > ইবির গনিত বিভাগের নতুন সভাপতি নূরুল ইসলাম

ইবির গনিত বিভাগের নতুন সভাপতি নূরুল ইসলাম

IU Pic 02ইবি প্রতিনিধি আশিক বনি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গনিত বিভাগের নতুন সভাপতি হিসেবে সহকারী অধ্যাপক মোঃ নূরুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে । বুধবার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.আবদুল হাকিম সরকার তাকে এ পদে নিয়োগ প্রদান করেন বলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এম এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, আগামী তিন বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন। ইসলামী বিশ্ববিদ্যালয়ে গনিত বিভাগের সভাপতি আসাদুজ্জামানের মেয়াদ শেষ হওয়ায় নতুন সভাপতি হিসেবে নূরুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে। নূরুল ইসলাম গনিত বিভাগের ৫ম সভাপতি।
নতুন সভাপতি নূরুল ইসলাম বলেন, গনিত বিভাগকে আরো আধুনিকায়ন করতে আমি সর্বাত্মক চেষ্টা করবো। সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে আমি যাতে দায়িত্ব পালন করতে পারি সে জন্য সকলের সহযোগীতা কামনা করছি। তিনি আরো বলেন, সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ পেলে অচিরেই এই বিভাগটিকে একটি মডেল বিভাগে রুপান্তরিত করতে পারবো।
নূরুল ইসলাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগ থেকে ২০০৩ সালে অনার্স ও ২০০৪ সালে মাস্টার্স সম্পন্ন করে ২০১০ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ