Home > সারাদেশ > ইবির চাকরি প্রত্যাশীদের পিটিয়ে বের করার নির্দেশ দিলেন হানিফ

ইবির চাকরি প্রত্যাশীদের পিটিয়ে বের করার নির্দেশ দিলেন হানিফ

IU Pic 08ইবি প্রতিনিধি আশিক বনি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরি প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীদের পিটিয়ে ক্যাম্পাস থেকে বের কারার নির্দেশ দিয়েছেন কুষ্টিয়া সদর আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ। মঙ্গলবার চাকরি প্রত্যাশীদের আন্দোলনের সাথে তার একাত্ততার বিষয়ে জানতে চাইলে তিনি এ মন্তব্য করেন।
প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, চাকরির দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলনরত সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীরা মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিস থেকে কর্মকর্তাদের বের করে দেয়। পরে তারা প্রশাসন ভবনে ভিসি অফিসের সামনে মাথায় কাফনের কাপড় বেঁধে অবস্থান কর্মসূচী পালন করে। এসময় চাকরি প্রত্যাশীরা ভিসিকে আসন্ন ১১ মার্চের সিন্ডিকেট স্থগিত করতে বলে। এবার পরিস্থিতি পর্যবেক্ষনে সেখানে পুলিশ গেলে পুলিশের সাথে চাকরি প্রত্যাশীদের বাগ-বিতন্ডা ও এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ সেখান থেকে চলে আসে।
আন্দোলনরত চাকরি প্রত্যাশীরা বলেন, আমাদের সাথে স্থানীয় জনপ্রতিনিধি মাহাবুবুল আলম হানিফ, সাইদুর করিম মিন্টু ও আব্দুল হাইয়ের সমর্থন রয়েছে যার জন্য আমরা এত জোর দিয়ে আমাদের আন্দোলন করছি।
এবিষয়ে মাহাবুবুল আলম হানিফ সহ স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে যোগযোগ করা হলে তারা একাত্ততার বিষয়টি অস্বীকার করেন এবং কথার একপর্যায়ে সাংসদ হানিফ বিশ্ববিদ্যালয় প্রশাসনকে চাকরি প্রত্যাশীদের পিটিয়ে ক্যাম্পাস থেকে বের করে দিতে বলেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ