Home > সারাদেশ > বাঘায় শেখ রাশেল স্মৃতি সংঘে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

বাঘায় শেখ রাশেল স্মৃতি সংঘে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় খাঁয়ের হাট শেখ রাসেল স্মৃতি সংঘের নিজ কার্যালয়ে স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে,স্বাস্থ্যবিধি অনুসরণ করে এ কর্মসূচি পালন করা হয়।
প্রথম প্রহরে,পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কার্য্যক্রম শুরু করা হয়। পরে অ-স্বচ্ছল এতিম ও দুঃস্থ মানুষদের মাঝে খাদ্য বিতর করা হয়।
রবিবার (১৫ আগষ্ট )২০২১ বাদ মাগরিব অত্র ক্লাবের সভাপতি বিশিষ্ট ঠিকাদার শাহজামাল সরকার লিটনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আ’লীগের সদস্য মোঃ আক্কাস আলী,আরো উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আন্দুল মোকাদ্দেস, গড়গড়ি ইউনিয়ন আ,লীগের সভাপতি আনিসুর রহমান আনিস,ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ক্লাবের কর্মকর্তাবৃন্দ,আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী, সমর্থক এবং ক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন। ক্লাবের,সাধারণ সম্পাদক জৌলুস মাহমুদ জেম্স্, এর সঞ্চালনায় দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আব্দুল মমিন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ