Home > সারাদেশ > চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১০৭ জনের করোনা শনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১০৭ জনের করোনা শনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ১০৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ১৯৪ জনের নমুনা পরীক্ষার পর এই শনাক্ত রিপোর্ট পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার দাঁড়িয়েছে ৫৫ দশমিক ১৫ শতাংশ। একদিন আগে জেলাটিতে শনাক্তের হার ছিল ৪২ দশমিক ৭৯ শতাংশ।

শনিবার (৫ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

সিভিল সার্জন জানান, আরটিপিসিআর ল্যাবে ১৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৫ জনের এবং র্যাপিড এন্টিজেনে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

সদর উপজেলায় ৯০ জনের নমুনা পরীক্ষা করে ৪৮ জন, শিবগঞ্জ উপজেলায় ৬৫ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জন, গোমস্তাপুর উপজেলায় ৩৪ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জন ও ভোলাহাট উপজেলায় ৫ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা শনাক্ত হয়।

জেলায় এ পর্যন্ত সর্বমোট করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৪৭ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ১২৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৪ জন।

করোনা ডেডিকেটেড ইউনিটের তথ্য প্রদান কর্মকর্তা ডা. আহনাফ শাহরিয়ার জানান, জেলার ৩০ শয্যার করোনার ইউনিটে বর্তমানে ৩০ জন চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৫ মে থেকে জেলায় ৭ দিনের লকডাউন দেওয়া হয়। প্রথম দফায় লকডাউন শেষ হওয়ার পর ফের দ্বিতীয় দফায় ৭ জুন পর্যন্ত লকডাউন দেয় জেলা প্রশাসন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ