Home > সারাদেশ > মৌলভীবাজারে নারীকে লাঠি পেটার ভিডিও ভাইরাল

মৌলভীবাজারে নারীকে লাঠি পেটার ভিডিও ভাইরাল

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে এক নারীকে পিটিয়ে আহত করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) সকালে উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর ছয় জনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন আহত নারীর ভাই আব্দুল হান্নান।

ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি সীমানায় পিলার দেওয়ার জন্য গর্ত করছেন। তবে তাকে বাধা দিচ্ছেন এক নারী। এসময় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। সেসময় ওই নারীর পাশে থাকা আরেক ব্যক্তি বাঁশ জাতীয় কিছু দিয়ে ওই নারীকে আক্রমণ করেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

আহত নারীর ভাই আব্দুল হান্নান জানান, সকালে তার বোন কুলসুমা বেগম (৪৭) বাড়ির পাশে পৈতৃক সম্পত্তি দেখতে যায়। তবে তাদের মামাতো ভাই শামীম আহমদ ও শাহীন আহমদ ঐ জায়গা তাদের নিজেদের বলে দাবি করে। এতে কুলসুমা বাধা দিলে শাহীন আহমদ লাঠি দিয়ে তাকে আঘাত করে মাটিতে ফেলে দেয়। ওই জমি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে বলে জানান আব্দুল হান্নান।

অভিযুক্ত শামীম আহমদ জানান, এই জমি নিয়ে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান বিচার করেছেন। কুলসুমাসহ তার ভাই আমাদের মেরেছে। আমরা থানায় অভিযোগ করেছি। আর ছড়িয়ে পড়া ভিডিওটি এডিটিং করা হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী জানান, এ ঘটনায় একটি অভিযোগ এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ