Home > সারাদেশ > বাঘায় ব্যাংকের সিঁড়ি থেকে গ্রাহকের টাকা ছিনতাই নেই সিসি ক্যামেরা

বাঘায় ব্যাংকের সিঁড়ি থেকে গ্রাহকের টাকা ছিনতাই নেই সিসি ক্যামেরা

বাঘা প্রতিনিধি (রাজশাহী)
সোনালী ব্যাংক লিমিটেড বাঘা শাখা হতে টাকা উত্তোলন করে ফেরার পথে ব্যাংক এর সিঁড়িতেই ছিনতাইয়ের শিকার হয়েছেন এক গ্রাহক। ছিনতাইকারীরা গ্রাহকের মোট ৭৫ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। রবিবার দুপুরে রাজশাহীর বাঘায় সোনালী ব্যাংকের সিঁড়ি দিয়ে নামার সময় সংঘবদ্ধ ছিন্তাইকারীর কবরে পড়েন উপজেলার চকরাজাপুর ইউনিয়নের চর কালিদাসখালি এলাকার সহর আলী ছেলে গরু ব্যবসায়ী আবুল বিশ^াস।

সঞ্চয়ী হিসাব থেকে ১০ টাকার নোট ৩০০ টা,২০ টাকার নোট ১০০ টা এবং ১ হাজার টাকার নোট ৭৫ টা মোট ৮০ হাজার টাকা উত্তোলন করেন। পরে টাকা গুলো গুনে ব্যাগে করে নিয়ে ব্যাংক থেকে সিঁড়ি দিয়ে নামার সময় অজ্ঞাত কয়েক জন যুবক তার আগে পিছে দাঁড়িয়ে তার গায়ে হাত দিয়ে বলেন, চাচা আপনার পিছনে জামায় ময়লা লেগে আছে ধুয়ে নিবেন। এ কথা বলে তারা চলে যায়। ঐ গরু ব্যাবসায়ী ব্যাংক থেকে ৪ শত মিটার দুরে বাঘা উচ্চ বিদ্যালয়ের সামনে সোহরাবের চা স্টল এর পেছনে টিউবয়েলে জামা ধৌত করে ব্যাগের দিকে তাকিয়ে দেখে ব্যাগটি কাটা এবং ব্যাগ খুলে দেখে ১ হাজার টাকার নোটের ফাইলটি নেই। যাতে ৭৫ হাজার টাকা ছিল। দ্রুত সে ব্যাংকে আসে এবং ম্যানেজারকে বলে। এ সময়ের মধ্যেই ছিনতাইকারি চক্র পালিয়ে যায়।
সোনালি ব্যাংকের এই শাখায় কোন সিসি ক্যামেরার না থাকায় জণমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে এ ব্যাপারে ব্যাংকের ব্যবস্থাপক গোলাম জাকারিয়া বলেন, ঘটনাটি শুনার পর আমরা অনেক খোজা-খুঁজি করে ছিনতাইকারি চক্রের সন্ধান পায় নাই। সিসি ক্যামেরার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে উর্ধতন কতৃপক্ষের কাছে আবেদন করেছি।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী
শিরোনামঃ