Home > সারাদেশ > করোনায় আক্রান্ত আজিজুল হাকিম দম্পতি

করোনায় আক্রান্ত আজিজুল হাকিম দম্পতি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম ও তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম। এ দম্পতির পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনা পজিটিভ। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষা করান তারা। মঙ্গলবার (১০ নভেম্বর) তাদের রিপোর্ট পজিটিভ আসে। আহসান হাবিব নাসিম বলেন—আজিজুল হাকিম ভাই, জিনাত হাকিম ভাবি ও তাদের পুত্র করোনা পজিটিভ। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তারা এখন নিজেদের বাসায় রয়েছেন। করোনা পজিটিভ হলেও শারীরিকভাবে বড় ধরণের কোনো জটিলতা দেখা দেয়নি।

আজিজুল হাকিম, জিনাত হাকিম ও তাদের পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিমের রক্তের বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে। বুধবার (১১ নভেম্বর) রাতে এসব পরীক্ষার রেজাল্ট হাতে পাবেন। এরপর চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন তারা বাসায়, না হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেবেন।

এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডির পক্ষ থেকে আজিজুল হাকিমের দুটো মুঠোফোন নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও সাড়া দেননি তিনি।

ছাত্রজীবনে আরিয়ানাক থিয়েটারে যুক্ত হন আজিজুল হাকিম। ১৯৭৭ সালে আরণ্যক নাট্যদলে যোগ দেন। তারপর অনেক দর্শকপ্রিয় মঞ্চ-টিভি নাটক ও চলচ্চিত্র উপহার দিয়েছেন। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার আলো করে আসে কন্যা নাযাহ হাকিম ও পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিম।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ