Home > সারাদেশ > এসএ পরিবহনে সোয়া কোটি টাকার নকল সিগারেট, আটক ৪

এসএ পরিবহনে সোয়া কোটি টাকার নকল সিগারেট, আটক ৪

রাজশাহীতে এসএ পরিহনের মাধ্যমে বিভিন্নস্থানে সরবরাহকালে অভিযান চালিয়ে এক কোটি ৩৫ লাখ টাকার নকল সিগারেট জব্দ করেছে পুলিশ। এসময় পুলিশ এসএ পরিবহনের ম্যানেজারসহ চারজনকে আটক করেছে। রোববার রাত পৌনে ১২টার দিকে নগরীর কুমারপাড়ায় অবস্থিত এসএ পরিবহনের পার্সেল বুকিং অফিসে অভিযান চালিয়ে এ সিগারেট জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এস আই ছয়ফুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজার লিটন চন্দ্র সূত্রধর। তার বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি থানার কুমারঘরিয়া গ্রামে।গ্রেপ্তারকৃতদের মধ্যে অন্যান্যরা হচ্ছেন, এসএ পরিবহন প্রা. লি. এর পার্সেল সহকারী রংপুর জেলার গঙ্গাচড়ার সয়রাবাড়ী গ্রামের সাফিউল আলম ও নীলফামারী জেলার খলিসাপচা গ্রামের ইউসুফ আলী এবং গাড়িচালক নগরীর মেহেরচন্ডী পূর্বপাড়া মহল্লার ওহাব আলীর ছেলে নবাব আলী।

রাজশাহী মহানগরীর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, সরকারের বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে তৈরিকৃত বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট এসএ পরিবহন পার্সেল রাজশাহী শাখার মাধ্যমে বুকিং করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হতো।সরবরাহের সময় কাভার্ডভ্যান ভর্তি গোল্ডলিফ, পাইলট ও ডার্বি, স্টারসহ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করা হয়। ডেলিভারী চালান ও ক্যাশ মেমো দ্বারা উদ্ধারকৃত আলামতের সর্বমোট মূল্য এক কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানানো হয়।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ