Home > সারাদেশ > নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডে এক নারী দাম্পত্য কলহের জেরে কয়েক মাস বাবার বাড়িতে অবস্থান করছিলেন। এই সুযোগে স্থানীয় কয়েকজন যুবক তাকে নানাভাবে উত্ত্যক্ত করে এবং অশালীন প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় গত ২ সেপ্টেম্বর রাতে তারা ঘরে ঢুকে ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালায়। ওই যুবকদের হুমকি ও ভয়ে ঘটনার পর থেকে তিনি বাড়ি ছেড়ে চলে যান বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, বসত ঘরে ঢুকে ওই নারীকে কয়েকজন যুবক বিবস্ত্র করে মারধর করছে। একজন ওই নারীর মুখে পা দিয়ে চেপে ধরে। বারবার আকুতি করার পরও নির্যাতন করা বন্ধ করেনি ওই যুবকরা। ভিডিওতে দেখা যায় এক যুবক ওই নারীর স্পর্শকাতর স্থানে মোটা রোল জাতীয় বস্তু দিয়ে বারবার আঘাত করছে। বাবা ডেকে ও চিৎকার করেও রক্ষা পায়নি।

নির্যাতিতার বাবা সাংবাদিকদের বলেন, ঘটনার সঙ্গে জড়িতরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভয়ে তাদের বিরুদ্ধে মুখ খোলার সাহস করেননি তারা। তিনি তার মেয়ের ওপর যারা নির্যাতন করেছে তাদের গ্রেফতার ও সুষ্ঠু বিচার চান।

নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, নির্যাতিতা নারীকে অনেক খোঁজাখুঁজি করে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান। তিনি আরও বলেন, নির্যাতনকারীরা যে হউক তাদের গ্রেফতার করা হবে। ইতমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতার করার জন্য পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ