Home > সারাদেশ > করোনা জয় করে হাসপাতাল ছেড়েছেন ডাঃ মনসুর রহমান এমপি

করোনা জয় করে হাসপাতাল ছেড়েছেন ডাঃ মনসুর রহমান এমপি

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান কভিড-১৯ বা করোনাভাইরাস জয় করে হাসপাতাল ছেড়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কেবিন ব্লকের ভিভিআইপি কেবিনে ১৩ দিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে শনিবার মানিক মিয়া এভিনিউয়ে অবস্থিত ন্যাম ভবনে ফিরেছেন তিনি। এ জন্য তিনি মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করেছেন।
এছাড়া কভিড-১৯ যুদ্ধে জয়ী হওয়ার পিছনে ও সামনে যারা তার উন্নত চিকিৎসার জন্য সার্বিক সহযোগিতায় করেছেন তাদের প্রতিও শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
বিশেষ করে তিনি সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় তাকে সেনাবাহিনীর বিশেষ হেলিকপ্টারে করে রাজশাহী থেকে ঢাকায় এনে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উন্নত চিকিৎসা সেবার ব্যবস্থা করেন। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব, একান্ত সচিব-১, সহকারী একান্ত সচিব-১, রাজশাহীর জেলা প্রশাসক, আর্মি এভিয়েশন, বিমান বাহিনীর সদস্যদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
কৃতজ্ঞতা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ডাঃ সৈয়দ মোজাফফর হোসেন, হাসপাতালের সকল চিকিৎসক, নার্স সহ কেবিন ব্লকের সকল কর্মকর্তা ও কর্মচারীদের। কৃতজ্ঞতা জানিয়েছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের কভিড ১৯ চিকিৎসকদের।
এছাড়াও কৃতজ্ঞতা জানিয়েছেন নিজ সংসদীয় আসন পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মী এবং সর্বস্তরের মানুষের প্রতি।
তিনি যেন পূর্বের ন্যায় আবারও নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের সেবায় দ্রুত ফিরতে পারেন এ জন্য সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ