Home > সারাদেশ > রাজশাহীতে ২ শিশু ধর্ষণের শিকার

রাজশাহীতে ২ শিশু ধর্ষণের শিকার

রাজশাহীর চারঘাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রোববার দুপুরে এক শিশুর বাবা বাদি হয়ে এ মামলা দায়ের করেন। শনিবার দুপুরে উপজেলার গোপালপুর গ্রামে ওই দুই শিশু ধর্ষণের শিকার হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক পালাতক। তাতে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে দুই জনৈক ব্যক্তির দুই শিশু (৬) ও (০৫) প্রতিবেশী মৃত আবুর আলীর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ওই বাড়িতে কেউ ছিল না। এ সুযোগে আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ ঘরে টেলিভিশন দেখার নাম করে দুই শিশুকে ডেকে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

এ সময় শিশুদের চিৎকার শুনে তাদের একজনের গিয়ে দুই শিশুকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, এক শিশুর বাবা বাদি হয়ে প্রান্তিক নামের এক কিশোরের নামে ধর্ষণ মামলা দায়ের করেছে। আসামীকে গ্রেপ্তারের অব্যহত রয়েছে। এছাড়া দুই শিশুকে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ