Home > সারাদেশ > স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক কারাগারে

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক কারাগারে

ধর্ষণের পর এক স্কুলছাত্রীর ভিডিও ধারণ করার দায়ে আলামিন মোমিন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের গ্রামের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামে।

রোববার (১৬ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (১৫ আগস্ট) রাতে রাজশাহীর মোহনপুর থানায় আলামিন মোমিনের বিরুদ্ধে দশমশ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণ এবং সেই দৃশ্য ভিডিও ধারণের পর ব্লাকমেইল করার অভিযোগে মামলা হয়েছে। রাতে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করার পরপরই মোহনপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

জানতে চাইলে রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বাংলানিউজকে বলেন, অভিযুক্ত মোমিনের বাড়ি গোদাগাড়ীতে হলেও সে মোহনপুরে বাসা ভাড়া নিয়ে থাকে। সে এলাকার দশমশ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে গত ১৫ জুলাই বাড়িতে ডেকে শারিরিক সম্পর্ক স্থাপন করে এবং তার দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখে। লোকলজ্জার ভয়ে ওই স্কুলছাত্রী ও তার পরিবার বিষয়টি চেপে যায়। কিন্তু মোমিন সেই ভিডিও নিয়ে পরে ওই স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল শুরু করে। একপর্যায়ে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। শনিবার রাতে মোহনপুর থানায় মোমিনের বিরুদ্ধে পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়। এর পর রাতেই ভাড়া বাসা থেকে অভিযুক্ত মোমিননে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, রাতভর থানায় রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। রোববার দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ