Home > সারাদেশ > রাজশাহীতে মামলা তুলে নিতে সাংবাদিককে কুপিয়ে জখম

রাজশাহীতে মামলা তুলে নিতে সাংবাদিককে কুপিয়ে জখম

রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহিন সাগরকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মোহনপুর প্রেসক্লাবের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় লোকজন হামলাকারি যুবককে ধরে পুলিশের দিয়েছে।

শাহিন সাগর রাজশাহী থেকে প্রকাশিত উত্তরাঞ্চলের সবচেয়ে জনপ্রিয় অনলাইন পত্রিকা পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এবং স্থানীয় দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার মোহনপুর উপজেলা প্রতিনিধি। সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলা তুলে না নেওয়ায় আবারো এ হামলা করা হয় বলে জানান সাংবাদিক শাহিন সাগর।

তিনি জানান, বাড়ি থেকে মোটরসাইকেল যোগে প্রেসক্লাবে যাচ্ছিলাম। প্রেসক্লাবের সামনে মোটর সাইকেল নিয়ে দাঁড়াতেই এক যুবক কাপড় দিয়ে মুখ বেধে এসে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ওই যুবককে ধরে পুলিশে দেয় এবং আমাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

জানা গেছে, কয়েকদিন থেকেই মামলা তুলে নিতে হুমকি দেয়া হচ্ছিল। এ ঘটনায় শাহিন সাগর মোহনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরই মধ্যে তার ওপর হামলা চালালো হয়। হামলাকারীরা তাকে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। পর তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। সাংবাদিককে কুপিয়ে জখমের ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

থানায় দেয়া অভিযোগে জানা গেছে, পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে গত ১১ মে শাহিন সাগরের উপর হামলা চালানো হয়। পরে তিনি এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার করে। আসামিরা জামিনে মুক্তি পেয়ে বিভিন্ন সময় মামলা তুলে নিতে চাপ দেয়। এ নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন সাংবাদিক শাহিন সাগর।

জেলা পুুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, সাংবাদিক শাহিন সাগরের ওপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পরই একজনকে আটক করা হয়েছে। এর সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ