Home > সারাদেশ > পুঠিয়াতে এককালিন আর্থীক সহায়তা দিলো EYW প্রকল্প

পুঠিয়াতে এককালিন আর্থীক সহায়তা দিলো EYW প্রকল্প

রাজশাহী জেরার পুঠিয়া উপজেলায় Oxfam in Bangladesh-এর সহযোগীতায় RDRS Bangladesh কর্তৃক বাস্তবায়িত ‍‍‌‌‌‌”এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক” প্রকল্পের “Facilitate to develop networks and maintain linkage between YAB, youth groups and relevant stakeholders” শির্ষক অনুষ্ঠানে ২৫ জন নতুন উদ্দোক্তাকে এককালিন আর্থীক সহায়তা প্রদান করে ।

“এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক” প্রকল্পের এই অনুষ্ঠানে পুঠিয়া উপজেলার চারটি ইউনিয়ন বানেশ্বর, বেলপুকুর, পুঠিয়া এবং জিউপাড়া ইউনিয়নের ১৭ ধরনের ব্যবসার নতুন উদ্দোক্তাদের ব্যবসায় ক্ষেত্রে আরো ভালো করার লক্ষ্যে এককালিন আর্থীক সহায়তা প্রদান করে । তবে ইতিপূর্বে সকল উদ্দোক্তাদের প্রকল্পের অধীনে পাঁচ দিন ব্যাপি ‍‌”উদ্দোক্তা উন্নয়ন” প্রশিক্ষণ প্রদান করা হয় বলে জানান উক্ত অনুষ্ঠানের স্বাগত বক্তা সভাপতি এবং প্রকল্প সমন্বয়ক এলিজাবেথ মারান্ডি ।

বিশেষ অতিথীর বক্তব্যে জনাব মোঃ ওলিউজ্জামান (উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুঠিয়া, রাজশাহী) উপস্থিত সকল যুব উদ্দোক্তাদের নিজে কিছু করার জন্য সকলকে অভিনন্দন জানান । সকল যুবদের প্রয়োজনে আরো প্রশিক্ষনের সুযোগ তৈরীর ক্ষেত্রে নিজে সহায়তা করবার প্রতিশ্রুতি প্রদান করেন এবং সার্বিক ক্ষেত্রে সমাজ ও অর্থনৈতিক পরিবর্তনের মাধ্যমে দেশের বেকারত্ব হ্রাসে আরো এগিয়ে আসতে প্রকল্পকে আহবান জানান ।

সোহেল রানা ( টেকনিক্যাল অফিসার) -এর উপস্থাপনায় এবং প্রকল্প সমন্বয়ক এলিজাবেথ মারান্ডি -এর সভাপতিত্বে অনুষ্ঠানটি বেলা ১১.০০ টায় শুরু হয়ে শেষ হয় বেলা ১২.২০ মিনিটে ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নীলা ইয়াসমিন (উপজেলা যুব উন্নয়ন বিষয়ক কর্মকর্তা), মোছা: ডালিয়া পাভিন (উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা), মো: জাহাঙ্গীর আলম (ব্যবস্থাপক জনতা ব্যাংক), মো: জাহিদুল ইসলাম (ব্যবস্থাপক জনতা ব্যাংক) মোছা: নিভা আকতার সেলিনা (পিএফ), মো: বজলুর রশিদ (পিএফ) ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ