Home > সারাদেশ > দুই যুবককে নির্যাতন: আ.লীগ নেতা আলাউদ্দিন গ্রেপ্তার

দুই যুবককে নির্যাতন: আ.লীগ নেতা আলাউদ্দিন গ্রেপ্তার

নারায়ণগঞ্জে ফতুল্লায় ছাগল চুরির অভিযোগে দুই যুবককে নির্যাতনের মামলার প্রধান আসামি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে রাজধানীর ওয়ারী এলাকার একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে বিকেলে পুলিশ সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে তাকে আদালতে হাজির করলে মামলার পরবর্তী তারিখ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন আদালত।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই কামাল আহমেদ জানিয়েছেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে ফতুল্লা থানা পুলিশ আসামি আলাউদ্দিনের অবস্থান নিশ্চিত হয়ে হোটেল থেকে গ্রেপ্তার করে। পরে পুলিশ নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালতে রিমান্ডের আবেদন শুনানির সময় আসামিপক্ষের আইনজীবী আলাউদ্দিনের জামিন আবেদন করেন। পরে মামলার পরবর্তী তারিখ ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত জামিন দেন।

১ জানুয়ারি ফতুল্লার নিশ্চিন্তপুরে শফিকুল ইসলামের বাড়ি থেকে দুটি ছাগল চুরি হয়ে যায়। শফিকুল ইসলাম স্থানীয় দুই যুবক নাঈম ও রাতুলকে সন্দেহ করে। বিষয়টি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদাকে জানান। আলাউদ্দিন হাওলাদার লোক পাঠিয়ে রাতুল ও নাঈমকে তার বাড়িতে ডেকে এনে বেধড়ক মারধর করে। সেই নির্যাতনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

গত ১১ জানুয়ারি মামলার অপর আসামি রবিন ও ইউনুসকে ফতুল্লার কুতুবপুর এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ