Home > সারাদেশ > ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রকাশে তীব্র নিন্দা

ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রকাশে তীব্র নিন্দা

শিবির নেতা আইয়ুব আলীর বাসায় পুলিশ কর্তৃক উদ্ধারকৃত কুরআন,হাদীস ও ইসলামী সাহিত্য বইকে জিহাদি বই বলে চালিয়ে দেওয়া এবং প্রশাসনের কথিত পাকিস্তানি পতাকা উদ্ধারের নাটক ও ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রশিবির রাজশাহী জেলা পূর্ব শাখা।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবির রাজশাহী জেলা পূর্ব শাখার সভাপতি সালিম সাদমান ও সেক্রেটারি খালিদ সাইফুল্লাহ বলেন,গত ০৭/১১/২০১৯ ইং তারিখ রোজ: বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার সাবেক সভাপতি আইয়ুব আলীর বাসায় সুনির্দিষ্ট কারণ ছাড়া অভিযান চালিয়ে কুরআন,হাদীস ও ইসলামী সাহিত্য,নগদ অর্থ,মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায়। পুলিশ কর্তৃক উদ্ধারকৃত কুরআন,হাদীস ও ইসলামী সাহিত্য বইকে কতিপয় গণমাধ্যম অতি উৎসাহী হয়ে জিহাদি বই বলে চালিয়ে দেয় এবং কথিত পাকিস্তানি পতাকা উদ্ধারের ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশ করেছে। কতটুকু ভারসাম্যহীন হলে এমন কান্ডজ্ঞানহীন অপপ্রচার করা যায় তা আমাদের বোধগম্য নয়।

নেতৃবৃন্দ বলেন, শুধুমাত্র জনগণকে বিভ্রান্ত করার হীন মানসেই এই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। তবে জনগণ বোকা নয়। গণমাধ্যমগুলোর এ প্রতিবেদনটি নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের সৃষ্টি হয়েছে। আসলে এটা কোন গণমাধ্যমের প্রতিবেদন নয় বরং একটি ভারসাম্যহীন, অসামঞ্জস্যপূর্ণ প্রতিবেদন এবং হলুদ সাংবাদিকতার একটি নমুনা মাত্র।

নেতৃবৃন্দ এ ধরণের মিথ্যা ও ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশ থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট প্রতিবেদক ও গণমাধ্যমগুলোর প্রতি উদাত্ত আহবান জানান।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ