Home > সারাদেশ > ভয়ঙ্কর ওরা চার

ভয়ঙ্কর ওরা চার

ওরা চারজন। ফয়সাল, রবিন, আরমান ও নয়ন। এদের সবার বয়স ১৮ থেকে ১৯ এর মধ্যে। কিন্তু এই বয়সেই তারা চট্টগ্রাম মহানগরী জুড়ে অর্ধশতাধিক ছিনতাই করেছে। ছিনতাইয়ে বাধা দেয়ায় এদের হাতেই খুন হয়েছে সুমন নামের এক যুবক।

মঙ্গলবার এই ভয়ঙ্কর চারজন ধারালো ছুরি হাতে ছিনতাইয়ের জন‌্য অপেক্ষায় ছিল। ব‌্যর্থ হলে হয়ত তাদের হাতে খুন হয়ে যেতো কোনো নিরীহ পথচারী। তবে তার আগেই এই ভয়ঙ্কর কিশোর অপরাধী চক্রের পরিকল্পনা ভেস্তে দিয়েছে পুলিশ। পরিকল্পিতভাবে তাদেরকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, গ্রেপ্তারকৃত চার জন চট্টগ্রাম নগরীর দুর্ধর্ষ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা একসময় নগরীর হালিশহর এলাকায় ছিনতাই করত। এখন তারা নগর জুড়ে ছিনতাই করে। মুঠোর মধ্যে ধারালো ছুরি নিয়ে তারা শিকারের সর্বস্ব ছিনিয়ে নেয়। কেউ বাধা দেয়ার চেষ্টা করলে ছুরিকাঘাতে খুন করতেও দ্বিধা করে না।

মঙ্গলবার এই ভয়ঙ্কর চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে কোতোয়ালী থানার এস আই তারেক ও তার দল। সে সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব‌্যবহৃত ভয়ানক ‘মাছ ছুরি’ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ