Home > সারাদেশ > প্রেমিকার গলা কেটে থানায় প্রেমিক

প্রেমিকার গলা কেটে থানায় প্রেমিক

ময়মনসিংহে গফরগাঁওয়ে প্রেমিকার গলা কেটে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন এক প্রেমিক। মঙ্গলবার দুপুরে পৌর এলাকার কোড ভবন সংলগ্ন একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, দুপুরের দিকে মাসুদ নামে এক যুবক রক্ত মাখা অবস্থায় থানায় আসেন। দেখে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সে সময় তিনি রিপা নামে এক গৃহবধূকে গলা কেটে ফেলেছে বলে স্বীকার করেন। মাসুদ পৌর এলাকার একজন দর্জি দোকানদার।

তার কাছ থেকে জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। ঐ গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয় বলে জানান অনুকুল সরকার।

ওসি বলেন, ‘জিজ্ঞাসাবাদে মাসুদ আরো জানান, পৌর শহরের কোড ভবন এলাকার মুদি ব্যবসায়ী তোফাজ্জলের স্ত্রী রিপার তার প্রেমের সম্পর্ক। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখতে অনিচ্ছুক ছিলেন রিপা। তাই রাগের বশে রিপার বাড়িতে গিয়ে তাকে গলা কেটে হত্যার চেষ্টা চালান মাসুদ।’

গফরগাঁ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, ‘পরকীয়া সম্পর্ক থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। গৃহবধূ হত্যা চেষ্টাকারী মাসুদ থানায় আটক রয়েছে। রিপার পরিবার অভিযোগ দিলে মামলা করা হবে।’

গৃহবধূ রিপার প্রত্যয় নামে (১২) একটি ছেলে ও প্রাপ্তি (৭) নামের একটি মেয়ে রয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ