Home > সারাদেশ > পুঠিয়ায় আন্তর্জাতিক যুব দিবস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুঠিয়ায় আন্তর্জাতিক যুব দিবস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক ‘‘আমার সেই সময়-সম্ভাবনার দরজা খোলা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত “এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক” প্রকল্প পুঠিয়া, রাজশাহী ইউনিটের যুবরা ব্যাপক উৎসাহ এবং উদ্দীপনার মধ্য দিয়ে পালন করলো আন্তর্জাতিক যুব দিবস-২০১৯।

“পুঠিয়ার পণ্য” নামের একটি ফেসবুক পেজ ও গ্রুপের লগো উন্মোচনের আনুষ্ঠানিক উদ্ভোধনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: ওলিউজ্জামান ।

দিবসের অন্যতম প্রধান আকর্ষণ ছিল যুব উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রদর্শনী, এসকল পণ্যের মার্কেটিংয়ের জন্য যুবদের উদ্যোগে নির্মিত হয় ডিজিটাল মার্কেটপ্লেস ‘’পুঠিয়ার পণ্য’’ র ।

এছাড়াও নির্বাচিত যুব রোল মডেলদের সংবর্ধনা ও নিয়োগ প্রদান কারীদের সাথে যুবদের মতবিনিময় সভা আয়োজন করা হয়। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব নীলা ইয়াসমীন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ওলিউজ্জামান।

প্রথান অতিথি তার বক্তেব্যে নির্বাচিত রোল মডেলদের পাশাপাশি উপজেলার সকল যুবদের সার্বিক সহযোগীতার আস্বাস দেন। পুঠিয়ার যুবদের নিয়ে কাজ করতে পারাটা ভিন্ন রকম ভালোলাগা, আর তাদের যে কেনো রকম সহযোগীতা করা হবে বলে জানান নীলা ইয়াসমীন।

উপজেলার নির্বাচিত রোল মডেল- মাইনুল হাসান ও সীমা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানটি সকাল ১১ টায় শুরু হয়ে বাস্তব মুখি নাটিকার মাধ্যমে ১.৩০ টায় শেষ হয়। অনুষ্ঠানটি পরিচালনাতে নির্বাচিত রোল মডেল- পাপিয়া খাতুনও সার্বিক সহযোগীতা করে।

এছাড়াও অন্নান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জনাব মোঃ ওমর আলী, পুঠিয়া উপজেলা সমাবসেবা কর্মকর্তা জনাব মোঃ ওবায়দুর রহমান, বেসরকারী প্রতিষ্ঠান রহমান জুট মিল এর এডমিন অফিসার জনাব মোঃ রশিদুল ইসলাম, সফল নারী উদ্যোক্তা ডঃ ফরিদা পারভীন কেয়া, বানেশ্বর বাজার কমিটির সাবেক সাধারন সম্পাদক জনাব মোঃ আব্দুল হামিদ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ