Home > সারাদেশ > পাঁচ বছর ধরে চুরি, অতঃপর…

পাঁচ বছর ধরে চুরি, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ছকিনা বেগম। বয়স ৫০ বছর। তার পেশা বাসা-বাড়িতে কাজ করা। কিন্তু নেশা চুরি করা। গত ৫ বছর ধরে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় দৈনিক ভিত্তিক বুয়ার কাজ নিয়ে চুরি করে আসছে ছকিনা। কিন্তু শেষ রক্ষা হয়নি। সর্বশেষ রোববার নগরীর কোতয়ালি থানা পুলিশের জালে ধরা পড়েছে ছকিনা। সঙ্গে গ্রেপ্তার হয়েছে ছকিনার চুরির মাল যে কেনেন সেই গডফাদারও।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, ছকিনা বাসা-বাড়িতে বুয়ার কাজ নেয়। পরে সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যায়। পাঁচ বছর ধরে এই কাজ করে আসলেও কখনো ধরা পড়েনি।

গত ১ আগস্ট বাসার কাজে নেন মোহাম্মদ শাহাজান নামের এক ব্যক্তি। কাজ করার দ্বিতীয় দিনেই ওই বাসা থেকে নগদ ৩৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন সেট নিয়ে পালিয়ে যায় ছকিনা। তবে শেষরক্ষা হয়নি তার।

এ ব্যাপারে নগরীর কোতয়ালি থানায় অভিযোগ দেয়ার পর এই দুর্ধর্ষ চোর ধরতে মাঠে নামে পুলিশ। নানা কৌশল অবলম্বন করে রোববার কোতয়ালি থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ছকিনাকে। গ্রেপ্তারের পর তার দেয়া স্বীকারোক্তি মতে, ছকিনার কাছ থেকে চোরাই মোবাইল ক্রেতা মহিউদ্দিন সেলিমকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় চোরাই মোবাইল ফোন।

গ্রেপ্তার মহিউদ্দিন সেলিম জানান, তিনি তিন বছর ধরে ছকিনার কাছ থেকে চোরাই মোবাইল ফোন কিনে আসছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ