Home > সারাদেশ > নগরীর নার্সিং কলেজের মেছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

নগরীর নার্সিং কলেজের মেছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরের শালবাগান এলাকার একটি ছাত্রীনিবাস থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা মেয়েটি আত্মাহত্যা করেছেন। শুক্রবার সকালে গ্লোবাল নার্সিং কলেজের মেস থেকে ঝুলন্ত অবস্থায় থাকা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ছাত্রীর নাম শায়লা খাতুন (১৯)। সে পদ্মা নদীর চর মাঝারদিয়াড় এলাকার মাইদুল ইসলামে মেয়ে।

শায়লার মামা মাজাহারুল ইসলাম বলেন, পবার দারুশা বেঘুরাগ্রামে নানার বাড়িতে থাকতো শায়লা। সেই সুবাদে রাজশাহীতেই পড়া-শোনা করতো। এর মধ্যে একই এলাকার আজিজুল ইসলাম নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শায়লার। বিষয়টি পরিবারের লোকজনের মধ্যে জানাজানি হয়।

তিনি আরো বলেন, এর জেরে কয়েকবার শায়লা ও আজিজুলকে নিষেধ করা হয়। এসময় শায়লা বলে আমি আর আজিজুলের সঙ্গে সম্পর্ক রাখবো না। পরিবারের ইচ্ছাতেই বিয়ে করবো। এর পরও শায়লা ও আজিজুলের মধ্যে সম্পর্ক টিকে ছিলো। আজিজুলের সঙ্গে সম্পর্ক নষ্ট করা নিয়ে তাদের সমস্যা চলে আসছিলো। এর জেরে হয়তো শায়লা আত্মহত্যা করেছে বলে ধারণা মাহারুল ইসলামের।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় গলায় ফাঁস দিয়ে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শায়লার প্রেমের সম্পর্ক ছিলো। তার বাবা-মা গ্রামে বিয়ে দিতে চাইনা। এ কারণে হয়তো মেয়েটি আত্মহত্যার পথ বেছে নেয়। নিহতের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ