Home > সারাদেশ > রামপুরায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে এসি-ওসি আহত

রামপুরায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে এসি-ওসি আহত

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর রামপুরায় পোশাক শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার (এসি) ও হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহত হয়েছেন।

এক পোশাক শ্রমিককে চোর সন্দেহে পিটিয়ে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুর থেকে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন নিহতের সহকর্মী ও অন্য পোশাক কারখানার শ্রমিকরা। পুলিশ তাদের লাঠিচার্জ করে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। এ সময় দুই পুলিশ কর্মকর্তা আহত হন।

সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই এলাকায় থমথমে ভাব বিরাজ করছিল।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বিকেলে বিক্ষুব্ধ শ্রমিকরা একটি পোশাক কারখানা ভাঙচুরের চেষ্টা করেন। পুলিশ তাদের ধাওয়া দেয়। শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকে। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে।

ঘটনাস্থলে তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, দেলোয়ার নামের এক পোশাক শ্রমিক জানালা দিয়ে কাপড় নিচে ফেলছিলেন। চোর সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করে কিছু লোক। এ ঘটনায় আমরা ব্যবস্থা নিচ্ছি। এ ঘটনাকে কেন্দ্র করে শ্রমিকরা রাস্তা অবরোধ করে মানুষকে জিম্মি করে ফেলে। ইটের আঘাতে তেজগাঁও বিভাগের সহকারী কমিশনার (এসি) ও হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ আহত হন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ