Home > সারাদেশ > বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হচ্ছেন টিটু

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হচ্ছেন টিটু

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ।

মঙ্গলবার বিকেলে স্থানীয় হোটেলে সাংবাদিক সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এতে মেয়র পদে একমাত্র প্রার্থী থেকে গেলেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ইকরামুল হক টিটু।

এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র হচ্ছেন তিনি। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

সাংবাদিক সম্মেলনে জাহাঙ্গীর আহমেদ বলেন, জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের রাজনৈতিক সুসম্পর্ক আছে। এর আগে বেগম রওশন এরশাদ ময়মনসিংহ সদর আসনে এমপি পদে নির্বাচন করাকালে আওয়ামী লীগ প্রার্থী দেয়নি এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীমও বেগম রওশন এরশাদের পক্ষে সংসদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করেন। তাই জাতীয় পার্টিও সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের বিপক্ষে প্রার্থী দিচ্ছে না। বেগম রওশন এরশাদের সঙ্গে আলোচনা করেই তিনি প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিচ্ছেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে পাঁচ জন প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন- আওয়ামী লীগের ইকরামুল হক টিটু, জাতীয় পার্টির জাহাঙ্গীর আহমেদ, স্বতন্ত্র প্রার্থী আবু মুছা সরকার, স্বপন মন্ডল, বিশ্বনাথ ভাদুরী।

তবে বাছাইয়ে স্বতন্ত্র তিন জনের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। আপিলেও তাদের মনোনয়নপত্র বৈধ হয়নি। তাই শেষ পর্যন্ত মেয়র পদে মাত্র দুই জন প্রার্থী টিকে থাকেন।

এর মধ্যে জাহাঙ্গীর আহমেদ মনোনয়নপত্র প্রত্যাহার করায় মেয়র পদে একমাত্র প্রার্থী এখন ইকরামুল হক টিটু।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ