Home > সারাদেশ > খুলনায় জামায়াত নেতা গ্রেপ্তার

খুলনায় জামায়াত নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মিয়া গোলাম কুদ্দুসসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ডুমুরিয়া ও ফুলতলা থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। মিয়া গোলাম কুদ্দুস খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনের ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা মিয়া গোলাম পরোয়ারের ভাই।

গত ১৫ ডিসেম্বর রাতে ফুলতলা উপজেলায় আওয়ামী লীগের কার্যালয়ে বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগের মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, দুপুর ২টার দিকে ফুলতলা এলাকায় ধানের শীষ প্রতীকের গণসংযোগে বের হন মিয়া গোলাম কুদ্দুস। এরপর ফুলতলা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ছাড়া একই এলাকা থেকে বিএনপিকর্মী ইজাহারকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ১৫ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা বাজারে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে একটি বোমা বিস্ফোরণ হয়। এরপর রাত সোয়া ৯টার দিকে দামোদরে ৪ নম্বর গাড়াখোলা ইউনিয়ন কার্যালয়ে বোমা হামলা ও অগ্নিসংযোগ করা হয়।

গাড়াখোলা ইউনিয়ন কার্যালয়ে বোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল জলিল বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন। এ ছাড়া বেজেরডাঙ্গা বাজারে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনায় আওয়ামী লীগ নেতা আলী আযম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মিয়া গোলাম কুদ্দুসকে গ্রেপ্তার করে এর দুটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডুমুরিয়া থানা পুলিশ সূত্র জানায়, চুকনগর এলাকা থেকে ডুমুরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলতকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাত পৌঁনে ৮টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

শিরিনা দৌলতের পারিবারিক সূত্র তাকে ছেড়ে দেওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ