Home > সারাদেশ > রাজশাহীতে পুলিশে পুলিশে মারামারি নাকি

রাজশাহীতে পুলিশে পুলিশে মারামারি নাকি

জনতার বানী:
রাজশাহী:
রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) প্রশিক্ষণরত পুলিশ সদস্যদের মধ্যে মারামারিতে ১৮ জন আহত হয়েছেন।

বুধবার ইফতারের পর মারামারির এ ঘটনা ঘটে। আহত ১৮ জনের মধ্যে ১৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশাররফ হোসেন জানান, আহত অবস্থায় রিজার্ভ ফোর্সের ১৮ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে রাত সাড়ে ৮টার দিকে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ১১ জনকে ও ৮ নম্বর ওয়ার্ডে দুইজনকে ভর্তি করেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আরআরএফ সূত্র জানায়, এর আগে প্রশিক্ষণকালে মারামারির ঘটনায় বুধবার বিকেলে ১১৩ জন কনস্টেবলকে শাস্তি দেওয়া হয়। এ নিয়ে ইফতারের সময় পুলিশের সদস্যরা নিজেদের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, আরআরএফে প্রশিক্ষণরত কনস্টেবলদের মধ্যে ১৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘটনা সম্পর্কে ও আহতদের নাম জানাতে তিনি অপারগতা প্রকাশ করেন।

আরআরএফের কমান্ড্যান্ট পুলিশ সুপার বিএম হারুণ-অর-রশিদ জানান, তিনি ঢাকায় আছেন। কী কারণে এমন ঘটনা ঘটেছে তা ফিরে তদন্ত করে দেখবেন।

রাতে রামেক হাসপাতালে সাংবাদিকরা তথ্য নিতে গেলে ও ছবি তুলতে চাইলে পুলিশের পক্ষ থেকে বাধা দেওয়া হয়েছে।

শেখ সায়মুম
জনতার বানী
রাজশাহী।

 

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ