Home > সারাদেশ > রাজশাহী থেকে মিনু-আয়েনসহ ২৩ জনের মনোয়নপত্র উত্তোলন

রাজশাহী থেকে মিনু-আয়েনসহ ২৩ জনের মনোয়নপত্র উত্তোলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী থেকে আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপি থেকে মিজানুর রহমান মিনু ও আওয়ামীলীগ থেকে সাংসদ আয়েন উদ্দিনসহ বিভিন্ন দলের ২৩ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

আজ বৃহস্পতিবার রাজশাহী জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের অফিস থেকে মনোনয়পত্র উত্তোলন করেন প্রার্থীরা।

এর আগে গত সোমবার ৩ জন ও মঙ্গলবার ১৩ জন মিলে ৩৯ মনোনয়নপত্র উত্তোলন করেন। রাজশাহীর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামনুন অহমেদ অনিক বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহী-১ থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রফিকুল ইসলাম, রাজশাহী-২ থেকে বিএনপি থেকে খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সাংসদ মিজানুর রহমান মিনু, রাজশাহী-৩ থেকে নগর বিএনপির সভাপতি শফিকুল হক মিলন, অ্যাডভোকেট একেএম মতিউর রহমান মন্টু, রায়হানুল আলম, সিরাজুল হক, কবির হোসেন।

রাজশাহী-৪ থেকে বিএনপির তোফাজ্জল হোসেন, আবু হেনা, রাজশাহী-৫ থেকে বিএনপিতে ইসফা খায়রুল হক, রাজশাহী-৫ থেকে বিএনপি নাদিম মোস্তফা, মতিয়া হক, আনোয়ারুল ইসলাম। রাজশাহী-৬ থেকে বিএনপিতে আনোয়ার হোসেন উজ্জ্বল, বজলুর রহমান ও নুরুজ্জামান খান।

রাজশাহী-১ থেকে ইসলামী আন্দোলনের আবদুল মান্নান, রাজশাহী-৩ আওয়ামী লীগ থেকে সাংসদ আয়েন উদ্দিন, রাজশাহী-৩ থেকে ইসলামী আন্দোলনের ফজলুর রায়হান, রাজশাহী-৪ থেকে ইসলামী আন্দোলনের তাজুল ইসলাম।

রাজশাহী-১ আসনে আওয়ামী লীগ থেকে সাংসদ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৫ থেকে আওয়ামী লীগে আহসান উল হক মাসুদ। রাজশাহী-৩ বাংলাদেশের সাম্যবাদী দল এমএলএল থেকে সাজ্জাদ আলী।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ