Home > সারাদেশ > মুহূর্তেই নিঃস্ব !

মুহূর্তেই নিঃস্ব !

সিরাজগঞ্জ সংবাদদাতা : কয়েক দিন আগেই বাড়িটি বিক্রি করেছেন। বাড়ি ছেড়ে দেবেন মাত্র কয়েক দিন পরই। অথচ এর মধ্যেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। আগুনে পুড়ে বাড়ি বিক্রির টাকা, শিশুছেলে, গরু, ছাগল সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেলেন মালাম শেখ।

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে মালাম শেখের বাড়িতে আগুনে তার শিশু ছেলে ইমরান হোসেন (৭) মারা গেছে। এতে তিনজন আহত হয়েছেন। এ সময় তিনটি ঘরের মালামাল, নগদ ৫ লাখ টাকা, একটি গরু ও একটি ছাগল পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

মঙ্গলবার রাত ১১টার দিকে শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এই অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

নিহত ইমরান হোসেন স্থানীয় ব্রাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

আহতরা হলেন- বাড়ির মালিক মালাম, তার স্ত্রী মোনেখা বেগম ও ছেলের স্ত্রী খুশী খাতুন। আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল হামিদ বলেন, ‘রঘুনাথপুর গ্রামে মালাম শেখের পরিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিল। রাত ১১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে মালাম শেখের ঘরে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পাশের আরো দুটি ঘরে। আগুনের তাপদহে এক পর্যায়ে তাদের ঘুম ভেঙে যায়। তারা দ্রুত ঘর থেকে বের হলেও মালাম শেখের ছেলে ইমরান আগুনে পুড়ে নিহত হয়। এ ঘটনায় আহত হন তিনজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনেন।’

ক্ষতিগ্রস্ত মালাম শেখ বলেন, ‘অগ্নিকাণ্ডে আমার ছেলের মৃত্যু হয়েছে। আমি এই বাড়িটি কয়েকদিন আগেই বিক্রি করেছি। বাড়ি বিক্রির নগদ ৫ লাখ টাকা আমার ঘরেই ছিল। টাকা আগুনে পুড়ে গেছে। এ ছাড়া একটি গরু, একটি ছাগলও আগুনে পুড়ে গেছে।’

ছেলে হারানোর পাশাপাশি আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতিতে নিঃস্ব হয়ে গেছেন বলে মালাম শেখ দাবি করেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ