Home > সারাদেশ > বাঘায় আ’লীগ নেতার ভাইয়ের বাড়ি থেকে ভিজিএফের ১০ বস্তা চা’ল উদ্ধার

বাঘায় আ’লীগ নেতার ভাইয়ের বাড়ি থেকে ভিজিএফের ১০ বস্তা চা’ল উদ্ধার

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় ঈদ উপলক্ষে হতদরিদ্রদের নামে বরাদ্দ ভিজিএফ’র ১০ বস্তা চাউল উদ্ধার করা হয়েছে। প্রতি বস্তায় চা’ল রয়েছে পঞ্চাশ কেজি । শনিবার (১৮-৮-১৮) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সরেরহাট গ্রামের মৃত মসলেম সরদারের ছেলে লালনের বাড়ি থেকে ওই চা’ল উদ্ধার করেন সহকারি কমিশনার (ভূমি) ইমরুল কায়েস। অভিযুক্ত লালন, গড়গড়ি ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের সেক্রেটারি আরব মাষ্টারে সহোদর ভাই বলে জানা গেছে।
গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, গত বৃহসপতিবার ১৯ মেঃটন চা’ল বিতরন করেছেন। কার্ড সংখ্যা ছিল ৯’শ ৯০ টি। প্রতি কার্ডের বিপরিতে ২০ কেজি করে চাল দেওয়া হয়েছে। কমিটিতে ছিলেন,ইউনিয়ন পরিষদের সকল সদস্য-সহ এমপির মনোনীত প্রতিনিধি ৯ জন।
এর মধ্যে একজন ছিলেন আরব আলী মাষ্টার। তাহলে নেতার ভাইয়ের বাড়িতে চাল কি করে প্রবেশ করলো ? এমন প্রশ্নে উত্তরে তিনি কোন সদ উত্তর দিতে পারেন নি।
এ বিষয়ে এমপির মনোনীত প্রতিনিধি আরব আলী মাস্টারের সাথে মোবাইলে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল খোলা পাওয়া যায়নি। তবে ঘটনার পর থেকে তার ভাই পলাতক রয়েছে।যার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমরুল কায়েস।
এ দিকে চাল উদ্ধারের পর থেকে এলাকার জনগণের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। সম্পৃক্তদের অবিলম্বে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।
বাঘা উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা জানান, থানায় ইতোমধ্যে মামলা দেয়া হয়েছে। এ ব্যাপারে যথা যথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ