Home > সারাদেশ > ছেলে হত্যায় মাসহ ৫ জনের যাবজ্জীবন

ছেলে হত্যায় মাসহ ৫ জনের যাবজ্জীবন

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে মুরাদুল ইসলাম সুমন হত্যা মামলায় আপন মা হাসিনা বেগম সহ পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও এক বছরের সঞ্চম কারাদণ্ড দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেম মঙ্গলবার এ রায় দেন। ইসমাইল হোসেন নামে একজন আসামি ছাড়া মামলার অন্য সবাই পলাতক রয়েছেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের মৃত মমিন উল্যাহর ছেলে মো. সাদ্দাম হোসেন (২৫), সদর উপজেলার সাহাপুর গ্রামের মো. দেলোয়ার হোসেনর ছেলে মো. সোহেল (২৪), হাসিনা বেগম (৫০) স্বামী মো. দেলোয়ার হোসেন, মৃত আনোয়ার উল্যাহর ছেলে আবদুল রহিম (৩৭) ও ইসমাইল হোসেন প্রকাশ কালা ইসমাইল।

আদালত ও মামলার এজহার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে মুরাদুল ইসলাম সুমনকে পরিকল্পিতভাবে ভাড়াটে খুনি দিয়ে হত্যা করেন মা হাসিনা বেগম ও ভাই সোহেল হোসেনসহ অন্য আসামিরা। হাসিনা বেগম ও সোহেলের কাছ থেকে এক লাখ টাকার বিনিময়ে অন্য আসামিরা মুরাদুল ইসলাম সুমনকে হত্যা করে। এ ঘটনায় দীর্ঘ শুনানির পর অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন রায়ে সন্তোষ প্রকাশ করেন। তিনি এ মামলায় পলাতক অন্য আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ