Home > সারাদেশ > চারঘাটে গলায ফাঁশ দিযে স্কুল ছাত্রীর আত্মহত্যা

চারঘাটে গলায ফাঁশ দিযে স্কুল ছাত্রীর আত্মহত্যা

চারঘাট প্রতিনিধিঃ
রাজশাহীর চারঘাটে গলায় ফাঁশ দিযে আত্মহত্যা করেছে এক স্কুল ছাত্রী । ওই স্কুল ছাত্রী উপজেলার নিমপাড়া ইউনিয়নের বরকতপুর গ্রামের আব্দুল মালেকের মেয়ে শাপলা খাতুন (১৫) । সে ধর্মহাটা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী বলে জানা গেছে।

পুলিশ ও নিহত শাপলার পারিবারিক সুত্রে জানা যায় শাপলার চাচাত দুলাভাই পশ্চিম ভাটপাড়া গ্রামের মৃতঃ আজিজলের ছেলে নাসির শাপলার পিতাকে বলে যে আাপনার মেযে আমার ভাতিজা সুজনের সাথে প্রেম করে । একথা শোনার পর শুক্রবার বিকালে শাপলার নিকট তার পিতা মাতা বিষযটি জানতে চাইলে শাপলা অস্বীকার করে । শাপলার পিতা আব্দুল মালেক বলেন আমার মেয়ের অপবাদের বিষযটি নাসির তার প্রতিবেশীদেরকেও বলে । এ কারনে প্রতিবেশীরা তার মেয়েকে অপবাদ দেয় ॥

প্রতিবেশীদের কথা শোনার ভযে শুক্রবার সন্ধ্যার দিকে একই গ্রামে শাপলার বড় বোন খাদিজার স্বামী রুহুলের বাড়িতে নিয়ে যায় । শনিবার সকার অনুমান ৮টার দিকে বাড়ির সবার অজান্তে শাপলাতার বোনের বাড়িতে একটি টিনের ছাপড়া ঘরের মধ্রে ওড়না দিয়ে গলায় ফাঁম দিয়ে আত্মহত্যা করে । সকাল সাড়ে ৯ টার দিকে তার বোন দেখতে পেযে চিৎকার দিলে প্রতিবেশীরা এসে শাপলার ঝুলন্ত লাশ দেখতে পায় ।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন সংবাদ পাওযার পর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরন করা হযেচে । থানায একটি ইউডি মসামলা হযেছে ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ