Home > সারাদেশ > রমজানের প্রথম দিনে ইফতারি কিনতে ক্রেতাদের উপচেপড়া ভিড়

রমজানের প্রথম দিনে ইফতারি কিনতে ক্রেতাদের উপচেপড়া ভিড়

নিজেস্ব প্রতিবেদন : রমজানের প্রথম দিনেই দেশের বিভিন্ন পাড়া মহল্লায় থেকে শুরু করে অভিজাত হোটেল-রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছে বাহারি ইফতার। শহরের ব্যস্ততম মোড়সহ অলিগলিতে ইফতারের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা শুক্রবার (১৮ মে) শহরের বিভিন্ন ইফতার বাজার ঘুরে দেখা যায়, প্রথম রমজান ও সাপ্তাহিক ছুটির দিন হওয়ার ক্রেতাদের উপচে পড়া ভিড় রয়েছে।

শহরের ফুড জংশন, ফুড এক্সপ্রেস, আলয়ামিন দই ঘর,বৈকালী রেস্টুরেন্ট, বনলতা সুইট সহ বিভিন্ন খাবারের দোকানে ইফতারির পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা। ভিন্ন ভিন্ন স্বাদের খাবার নিয়ে বিশেষ প্যাকেজ তৈরি করেছেন তারা।

দোকানগুলোতে দেখা যায়- শিক কাবাব, জালি কাবাব, গ্রিল, চিকেন টিক্কা, হালিম, মাটন চপ, ডিমের চপ, চিকেন চপ, কাচ্চি, আলুর চপ, বেগুনি, পেয়াজিসহ নানা আয়োজন। এছাড়া দই, ফিরনি, জিলাপি ও নানা রকমের মিষ্টি রয়েছে। দোকানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

ঈশ্বরদী শহরের চাদ অালীর মোড় এলাকার ইফতারি বিক্রেতা বাবলু জানান, গত ৫ বছর ধরে তিনি এলাকায় ইফতারি বিক্রি করছেন। প্রতিবারের ন্যায় এবারও তিনি ইফতারিতে চপ, বেগুনি, ডিম চপ, চিক্কা, ছোলা,বুন্দিয়া , রোল, আলুচপসহ বিভিন্ন আয়োজন করেছেন। প্রথম রমজান ও সাপ্তাহিক ছুটির দিন হওয়ার ক্রেতাদের উপচে পড়া ভিড় রয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ