Home > সারাদেশ > যশোর জিলা স্কুলের ৪৩ শিক্ষককেই হত্যার হুমকি!

যশোর জিলা স্কুলের ৪৩ শিক্ষককেই হত্যার হুমকি!

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোর জিলা স্কুলের ৪৩ শিক্ষককে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে শিক্ষকরা আতঙ্কে রয়েছেন।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক একেএম গোলাম আযম স্থানীয় থানায় একটি জিডি করেছেন। জিডিতে বলা হয়, চাঁদার দাবিতে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির পরিচয়ে এই হত্যার হুমকি দেওয়া হয়েছে।

শনিবার শিক্ষকরা হুমকির ঘটনাটি প্রধান শিক্ষককে জানালে তিনি বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করেন।

প্রধান শিক্ষক একেএম গোলাম আযম জানান, ১০মে বৃহস্পতিবার সকালে তিনি বাসযোগে ঢাকায় যাচ্ছিলেন। এদিন সকাল পৌনে দশটার দিকে জয়েন্ট সেক্রেটারি মাধ্যমিক পরিচয়ে ০১৬৩২৩৭৫৯৩০ নাম্বার থেকে তার কাছে একজন ফোন করে স্কুলের বিষয়ে কথা বলতে চান। তিনি ছুটিতে আছেন জানালে ফোনকারী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের মোবাইল নাম্বার দিতে বলেন। তিনি ওই ব্যক্তিকে মোবাইল নাম্বার এসএমএস করেন এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে এ বিষয়ে অবহিত করেন। এরপর ওই ব্যক্তি একই পরিচয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের কাছে ফোন দিয়ে শিক্ষকদের মোবাইল নাম্বার ও বেতনের তথ্য নেন।

প্রধান শিক্ষক বলেন, ‘এরপর শুক্রবার সকালে সহকারী শিক্ষক নজরুল ইসলাম খান প্রথম জানান যে, চাঁদার দাবিতে তাকে হুমকি দেওয়া হয়েছে। এরপর অন্য শিক্ষকরা বিষয়টি আমাকে অবহিত করেন।

শনিবার সকালে শিক্ষকরা স্কুলে গেলে জানতে পারি ০১৬৪০৮৯৩৮৫৫ ও ০১৯০২৪১৫৬৭৬ নাম্বার থেকে মোট ৪৩ জন শিক্ষককে হুমকি দেওয়া হয়েছে।’

এদিকে হুমকি পাওয়া শিক্ষকরা জানিয়েছেন, ফোনে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির সদস্য বিপ্লবকুমার ও শিকদার মহিউদ্দিন নামে চাঁদা চাওয়া হয়। চাঁদা না দিলে হত্যা ও পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকিও দেওয়া হয়। যে কারণে তারা চরম আতঙ্কে রয়েছেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ